scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

পাণ্ডিয়ার সঙ্গে ‘ডেট’ করছেন রাহুল!

‘কফি উইথ করণ’-এর গেস্ট কাউচে থাকছেন টিম ইন্ডিয়ার দুই স্টার ক্রিকেটার। করণ জোহরের অতিথি হয়ে টেলিভিশনের এই জনপ্রিয় টক-শো’তে আসছেন হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। ইতিমধ্যেই সেই শো’র প্রমো নিয়ে বেশ আলোচনা চলছে।

পাণ্ডিয়ার সঙ্গে ‘ডেট’ করছেন রাহুল!
'কফি উইথ করণ'এর সেটে লোকেশ রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে করণ জোহর। (ছবি-লোকেশ রাহুুলের টুইটার থেকে)

আগামী রবিবার ‘কফি উইথ করণ’-এর গেস্ট কাউচে থাকছেন টিম ইন্ডিয়ার দুই স্টার ক্রিকেটার। করণ জোহরের অতিথি হয়ে টেলিভিশনের এই জনপ্রিয় টক-শো’তে আসছেন হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুল। ইতিমধ্যেই সেই শো’র প্রমো নিয়ে বেশ আলোচনা চলছে।

কফির আড্ডায় পাণ্ডিয়া-রাহুুল দু’জনেই শেয়ার করেছেন ড্রেসিংরুমের বেশ কিছু সিক্রেট। পাশাপাশি তাঁদের আলোচনায় উঠে এসেছে বেশ কিছু অজানা তথ্য। তবে চমকে দেওয়ার মতো কথা শুনিয়েছেন রাহুল। তিনি জানিয়েছেন যে, বেশ কিছু মানুষ মনে করেন যে, তিনি নাকি পাণ্ডিয়ার সঙ্গে ডেট করছেন। যেহেতু তাঁদের একসঙ্গে প্রায়শই সময় কাটাতে দেখা যায় বলে অনেকেরই এমনটা ধারণা।

আরও পড়ুন: গর্দান গেল রাহুল-বিজয়ের, দলে ময়ঙ্ক ও স্যার

এই প্রসঙ্গে হার্দিক বললেন, “দু’জন সুন্দর দেখতে ছেলে একসঙ্গে কী করছে? এটাই অনেকের প্রশ্ন। আরে আমরা মনের মানুষ খুঁজছি। কাউকে পাচ্ছি না বলেই একসঙ্গে সময় কাটাচ্ছি।” হার্দিক এই অনুষ্ঠানে এও স্বীকার করেছেনযে, তিনি টেক্সট করে মহিলাদের সঙ্গে ফ্লার্ট করেন। রাহুলের কাছে করণ এও প্রশ্ন করেন যে, ধোনি আর কোহলির মধ্যে কে সেরা অধিনায়ক? এর উত্তরে রাহুল রীতিমতো বিপাকে পড়েন। গত নভেম্বরেই এই এপিসোডের শুটিং হয়েছিল। তখনই টুইটারে ছবি শেয়ার করেছিলেন রাহুল।

 

রাহুল-পাণ্ডিয়া দু’জনেই এখন অস্ট্রেলিয়ায় সফরকরত। রাহুল অ্যাডিলেড ও পার্থে মুরলী বিজয়ের সঙ্গে ওপেন করেছেন। কিন্তু হতশ্রী পারফরম্যান্সের জন্যই মেলবোর্ন টেস্টে বাদ পড়েন তিনি। বিজয়েরও গর্দান যায়। তাঁদের পরিবর্তে মেলবোর্নে অভিষেক করেন ময়ঙ্ক আগরওয়াল। হনুমা বিহারীর সঙ্গে ওপেন করেন তিনি। মেলবোর্নে রীতিমতো নজর কেড়েছেন ময়ঙ্ক।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kl rahul hardik pandya on koffee with karan