আউট হওয়ার নিত্যনতুন রাস্তা খুঁজে পাচ্ছেন রাহুল, দলেরই একজন বললেন এই কথা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের হয়ে ওপেন করার অন্যতম প্রতিযোগী লোকেশ রাহুল। কিন্তু রাহুলের সাম্প্রতিক ফর্ম একেবারেই তাঁর হয়ে কথা বলছে না। ওয়ার্ম-অাম ম্যাচেও ব্যর্থ হলেন তিনি।

By: Sydney  Updated: November 29, 2018, 05:42:41 PM

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের হয়ে ওপেন করার অন্যতম প্রতিযোগী লোকেশ রাহুল। কিন্তু রাহুলের সাম্প্রতিক ফর্ম একেবারেই তাঁর হয়ে কথা বলছে না। ওয়ার্ম-অাম ম্যাচেও ব্যর্থ হলেন তিনি।

সিডনিতে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলছে ভারত। মঙ্গলবার বৃষ্টির জন্য় প্রথম দিন নষ্ট হয়েছিল। কিন্তু দ্বিতীয় দিনে ব্যাট হাতে দাপট দেখিয়েছে কোহলি অ্যান্ড কোং। এদিন ভারতের পাঁচ ব্যাটসম্যান পেয়েছেন হাফ-সেঞ্চুরি। কিন্তু পৃথ্বী শ’র সঙ্গে ওপেন করতে নেমে রাহুল চূড়ান্ত ব্যর্থ হয়েছেন। ১৮ বল খেলে তিন রানে করে আউট হয়ে যান তিনি।  জ্যাকসন কোলম্যানের অফস্টাম্পের অনেকখানি বাইরের বল ড্রাইভ করতে গিয়ে মিড-অফে ক্যাচ হয়ে যান ম্যাক্স ব্রায়ান্টের হাতে। বলটি ছেড়ে দিলেও পারতেন রাহুল।

দেখুন কিভাবে আউট হলেন রাহুল:

আরও পড়ুন: পাঁচটি হাফ-সেঞ্চুরিতে দ্বিতীয় দিনে ভারতের স্কোর ৩৫৮

রাহুলের দ্রুত উইকেট দিয়ে আসাটা প্রায় অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। দেশের জার্সিতে সীমিত ওভারের ক্রিকেটে প্রায়ই তা দেখা গিয়েছে। যা দেখে ভারতের সহকারি কোচ সঞ্জয় বাঙ্গার বলছেন, “রাহুল কিন্তু ভাল শেপেই আছে। সমস্যাটা অন্য জায়গায়। ও আউট হওয়ার নিত্যনতুন রাস্তা খুঁজে পাচ্ছে। আজকে যেমন, শরীরের অনেকটা বাইরের বল ড্রাইভ করতে গিয়ে উইকেটটা দিয়ে এল। কিন্তু রাহুল বলগুলো ভালই খেলছে। একটা বড় রান পেলেই ও নিজেক ফর্ম ফিরে পাবে।” রাহুলের থেকে দলের প্রত্যাশা রয়েছে। সেটাও জানাতে ভুললেন না বাঙ্গার, তাঁর সংযোজন, “রাহুল কিন্তু আর তরুণ ক্রিকেটার নয়। আর এটা ওর দ্বিতীয় বিদেশ সফরও নয়, ৩০টা টেস্ট খেলা হয়ে গিয়েছে। রীতিমতো অভিজ্ঞ ও। ওর কাঁধে একটা দায়িত্ব রয়েছে। আমরা আশা করি ও দলের প্রয়োজনে দায়িত্বশীল ক্রিকেট খেলবে।”বাঙ্গার আরও জানিয়েছেন যে, দলের ওপেনিং কম্বিনেশন আর ছ’নম্বর জায়গাটা নিয়ে এখনও ভাবনাচিন্তা চলছে।

ইন্দো-অজি চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে আগামী ৬ ডিসেম্বর থেকে। প্রথম ম্যাচ অ্যাডিলেড ওভালে। এরপর দ্বিতীয় টেস্ট পার্থে (১৪-১৮ ডিসেম্বর), তৃতীয় টেস্ট মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) ও সিরিজের শেষ ম্যাচ এই সিডনিতেই (৩-৭ জানুয়ারি)।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kl rahul is finding new ways to get himself out says sanjay bangar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X