বড় খবর

ভিডিও: তোমাকে ছাড়া ড্রেসিংরুমটা ফাঁকা লাগে, পাণ্ডিয়াকে বললেন রাহুল

টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন পাণ্ডিয়া-রাহুল। নির্বাসিতও হয়েছিলেন তাঁরা। পরে শর্তসাপেক্ষে পাণ্ডিয়াদের সাসপেনশন উঠে গিয়েছিল।

KL Rahul reunites with Hardik Pandya
তোমাকে ছাড়া ড্রেসিংরুমটা ফাঁকা লাগে, পাণ্ডিয়াকে বললেন রাহুল (ছবি-টুইটার, বিসিসিআই )
ঘরের মাঠে ভারত ব্য়াক-টু-ব্য়াক সিরিজ জিতল। বাংলাদেশের পর তারা হারাল ওয়েস্ট ইন্ডিজকেও। কিন্তু বিরাট কোহলির দলের দুই অত্য়ন্ত গুরুত্বপূর্ণ সদস্য়ই ছিলেন না। চোটের জন্য় দীর্ঘদিন মাঠের বাইরে বিশ্বের এক নম্বর বোলার জসপ্রীত বুমরা ও ভারতের স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

বুধবার ভারত-ওয়েস্ট ইন্ডিজের ম্য়াচ দেখতে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন পাণ্ডিয়া। স্ট্যান্ডে দাঁড়িয়েই ভারতের জন্য় সমর্থন করেছেন তিনি। পিঠের অস্ত্রোপচারের পর ফের একবার জাতীয় দলে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। ভারত-উইন্ডিজ ম্য়াচের পর পাণ্ডিয়া দেখা করেন তাঁর ‘বেস্ট ফ্রেন্ড’ কেএল রাহুলের সঙ্গে। যিনি সিরিজ নির্ণায়ক ম্য়াচে অনবদ্য় ইনিংস উপহার দিয়েছেন মুম্বইতে। ওপেন করতে নেমে ৫৬ বলে ৯১ রানের ইনিংস খেলেছেন। রাহুল-পাণ্ডিয়ার কথোপকথনের ভিডিও বিসিসিআই টুইট করেছে।

আরও পড়ুন-মাঠে ফিরলেন হার্দিক পাণ্ডিয়া, ট্রেনিং সেশনের ভিডিও শেয়ার করলেন সোশালে

ভিডিও-র শুরুতেই রাহুলকে পান্ডিয়া বললেন,  “তোমরা যেভাবে খেলছিলে মনে হচ্ছিল আমি মাঠেই নেমে পড়ি।” এই কথা শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই রাহুলের উত্তর। “আমরা তোমার দ্রুত প্রত্য়াবর্তনের জন্য় অপেক্ষা করছি। দলের বাকিদের কথা জানি না, কিন্তু তোমাকে ছাড়া আমার ড্রেসিংরুমটা ফাঁকা লাগে।”ব্য়াট করার সময় পান্ডিয়াকে স্ট্য়ান্ডে দাঁড়িয়ে চিয়ার করতে দেখেছেন রাহুল। বললেন, “আমি তোমাকে স্ট্য়ান্ডে বসে থাকতে দেখে অনুপ্রাণিত হয়েছি। আমার বেস্ট ফ্রেন্ড চিয়ার করছে দেখেই মনটা ভাল হয়ে গিয়েছিল।”

আরও পড়ুন-বিশ্বকাপের আগেই জরিমানা পাণ্ডিয়া-রাহুলের

টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন পাণ্ডিয়া-রাহুল। নির্বাসিতও হয়েছিলেন তাঁরা। পরে শর্তসাপেক্ষে পাণ্ডিয়াদের সাসপেনশন উঠে গিয়েছিল। এরপর বোর্ডের অম্বুডসম্যান ডিতে জৈন তাঁদের ২০ লক্ষ টাকা করে জরিমানা করেছিলেন।

 

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kl rahul reunites with hardik pandya

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com