বড় খবর

IIT থেকে পাস, লাখ লাখ টাকার চাকরি! কোহলি-কন্যাকে হুমকি দেওয়া ইঞ্জিনিয়ারের মেধা চমকে দেবে

বিশ্বকাপে ভারতের শোচনীয় পারফরমেন্সের পরেই বিরাট কোহলির নয় মাসের কন্যাকে হুমকি দেওয়া হয়। তারপরে তেলেঙ্গানা থেকে গ্রেফতার করা হয় সেই ব্যক্তিকে।

পাকিস্তানের বিরুদ্ধে ভারত হারতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল। বিরাট কোহলি তো বটেই তাঁর নয় মাসের কন্যাও রেহাই পায়নি সেই রোষ থেকে। কোহলি-কন্যাকে হুমকি দেওয়ার জন্য এবার মুম্বই পুলিশ গ্রেফতার করল ২৪ বছরের রামনগেশ আকুবাথিনিকে।

আইআইটি হায়দরাবাদ থেকে ২০১৯-ই উত্তীর্ণ হয়েছিল রামনগেশ। সেই বছর ক্যাম্পাসিংয়ে মোটা মাইনের চাকরিও পায় সেই ইঞ্জিনিয়ার। যোগ দেয় এক ফুড ডেলিভারি এপ সংস্থায়। এক বছর বেঙ্গালুরুতে চাকরি সূত্রে থাকতেও হয় তাঁকে। লকডাউনের সময় ফের বাড়িতে ফিরে আসে সে।

আরও পড়ুন: কোহলি-রোহিত নন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট ক্যাপ্টেন হচ্ছেন এই সুপারস্টার

পড়াশুনায় বরাবর মেধাবী হিসাবে স্থানীয় এলাকায় সুনাম ছিল রামনগেশের। কুকাটপল্লীর নারায়ণী কলেজ থেকে ৯৮ শতাংশ মার্কস নিয়ে কলেজ উত্তীর্ণ হয়। মধ্যবিত্ত পরিবারের সন্তান। বাবা শ্রীনিবাস সাঙ্গারেড্ডি জেলায় ইয়েডডুমেলারামের অর্ডন্যান্স ফ্যাক্টরিতে কর্মরত। ভাই-ও উচ্চশিক্ষিত। বি টেক পড়ছে বর্তমানে।

অর্ডন্যান্স ফ্যাক্টরি ক্যাম্পাসের কোয়ার্টারে রামনগেশ থাকে পরিবারের সঙ্গে। মুম্বই পুলিশ সেই কোয়ার্টার থেকেই রামনগেশকে গ্রেফতার করে।

এমন ঘটনায় যথারীতি ভেঙে পড়েছে মেধাবী ছাত্রের পরিবার। বাবা শ্রীনিবাস জানিয়েছেন, দুরন্ত মেধার অধিকারী রামনগেশ। জানিয়েছেন, সন্তান আইআইটি হায়দরাবাদে বি টেক করার সময়েই তৃতীয় বছরে একাধিক চাকরির অফার পায়। মাস্টার্স করার জন্য আমেরিকাতেও পাড়ি দেওয়ার ইচ্ছা ছিল রামনগেশের। আপাতত সেই চেষ্টাই চালাচ্ছিল সে।

বাবা শ্রীনিবাস আরও জানিয়েছেন, ভারত পাক-ম্যাচে হারার পরে কার্যত ভেঙে পড়েছিল রামনগেশ। পরে টুইটের ঘটনা ভাইরাল হয়ে যাওয়ার পরে মানসিক চাপে পড়ে। অভিযুক্ত রামনগেশ পরে পরিবারের কাছে স্বীকার করেছে, ভুল করেই টুইট করে ফেলে ও। তারপরে সেই ভুল শোধরানোর আর সময় পায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Know telengana iit engineer who threatened virat kohlis 9 year old daughter

Next Story
কোহলি-রোহিত নন, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট ক্যাপ্টেন হচ্ছেন এই সুপারস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com