টেক্সট মেসেজ করে স্টার্কের সঙ্গে সম্পর্ক শেষ করল কেকেআর

আগামী বছর কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা যাবে না মিচেল স্টার্ককে। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলারের সঙ্গে সম্পর্ক শেষ করল কেকেআর। টেক্সট মেসেজ করেই কলকাতার পক্ষ থেকে এই খবর জানিয়ে দেওয়া হয়েছে স্টার্ককে।

By: Sydney  Updated: November 14, 2018, 02:23:20 PM

আগামী বছর কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা যাবে না মিচেল স্টার্ককে। অস্ট্রেলিয়ার ফাস্ট বোলারের সঙ্গে সম্পর্ক শেষ করল কেকেআর। টেক্সট মেসেজ করেই কলকাতার পক্ষ থেকে এই খবর জানিয়ে দেওয়া হয়েছে স্টার্ককে। ক্রিকেটডটকমএইউ-কে দেওয়া এক সাক্ষাৎকারে স্টার্ক বলেছেন, “আমি দু’দিন আগে কলকাতার মালিকপক্ষর থেকে একটা টেক্সট মেসেজ পাই। সেখানে বলা হয় যে, আমাকে ছেড়ে দেওয়া হয়েছে। এপ্রিল পর্যন্ত আমি দেশেই থাকব। আমার টিবিয়ায় চোটের জন্য গত বছর খেলতে পারিনি। কিন্তু এটার ফলে আমার শরীরটা অনেক বেশি সতেজ হয়েছে। আগামী বছর যদি আমি আইপিএল না-খেলি তাহলে আরও বেশি ফ্রেশ থাকতে পারব। কারণ আমাদের ইউকে-তে সামনের ছ’মাস টানা ক্রিকেট রয়েছে। ”

৯.৪ কোটা টাকা ব্যায় করে স্টার্ককে দলে নিয়েছিল কেকেআর। কিন্ত পায়ের চোটের জন্য চলতি বছর আইপিএল-এ দীনেশ কার্তিকের দলের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলার সময় এই চোট পেয়েছিলেন স্টার্ক। আগামী বছর স্টার্ক আদৌ আইপিএল খেলতে পারবেন কি না তা নিয়ে রীতিমতো সন্দেহ রয়েছে। কারণ ছ’মাসের ব্যবধানে  অ্যাশেজ ও বিশ্বকাপ খেলতে হবে অস্ট্রেলিয়াকে। বিশ্বকাপই এখন অস্ট্রেলিয়ার মূল ফোকাস। ক্রিকেট অস্ট্রেলিয়া তাঁদের খেলোয়াড়দের সব জায়গায় খেলার ক্ষেত্রে এবার অনুমোদনও দেবে না। আইপিএল ও বিশ্বকাপের মাঝে সময়টাও খুবই কম। সম্ভবত বিশ্বকাপের কথা মাথায় রেখে এবার আইপিএল এপ্রিলের বদলে মার্চের মাঝামাঝি সময় শুরু হবে। মনে করা হচ্ছে যে, আগামী বৃহস্পতিবারের মধ্যে আইপিএল-এর মালিকরা জানিয়ে দেবেন যে, তাঁরা কাদের রাখবেন আর কাদের ছেড়ে দেবেন।

আরও পড়ুন: আইপিএল: প্রীতির জন্যই কি পাঞ্জাব ছাড়লেন বীরু!

ছ’ফুট ছ’ইঞ্চির বাঁ-হাতি পেসার স্টার্ক শেষবার ২০১৬ সালে আইপিএল খেলেছেন। শেষ তিনটি সংস্করণে তাঁকে দেখা যায়নি এই টুর্নামেন্টে। আগামী বছর যদি তিনি না-খেলেন, তাহলে টানা চার বছর আইপিএল খেলা হবে না বছর আঠাশের ক্রিকেটারের। ২০১৪ থেকে ২০১৬ পর্যন্ত স্টার্ক খেলেছেন বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata knight riders end mitchell starcs contract via text message

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X