scorecardresearch

IPL 2019 KKR Players List: দ্বাদশ সংস্করণে কেমন হলো কলকাতার দল!

IPL Auction 2019 KKR Team Players List: ১৫ কোটি ২০ লক্ষ টাকার সেলারি ক্যাপ নিয়ে নিলামে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। ডজন ক্রিকেটারকে (সাতজন ভারতীয় ও পাঁচজন বিদেশি) নেওয়ার স্বাধীনতা ছিল শাহরুখ খান ও ভেঙ্কি মাইসোরদের।

IPL 2019 KKR Players List: দ্বাদশ সংস্করণে কেমন হলো কলকাতার দল!
IPL 2019 KKR Team Players List:দ্বাদশ সংস্করণে কেমন হলো কলকাতার দল! (ছবি টুইটার)

Kolkata Knight Riders (KKR) Players List in IPL 2019: মঙ্গলবার জয়পুরে ১৫ কোটি ২০ লক্ষ টাকার সেলারি ক্যাপ নিয়ে নিলামে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। ডজন ক্রিকেটারকে (সাতজন ভারতীয় ও পাঁচজন বিদেশি) নেওয়ার স্বাধীনতা ছিল শাহরুখ খান ও ভেঙ্কি মাইসোরদের।

গত নভেম্বরে কেকেআর জানিয়ে দিয়েছিল যে, মিচেল স্টার্ক, মিচেল জনসন, টম কুরান, ক্যামেরন ডেলপোর্ট, জ্যাভন সিয়ারলেস, ইশাঙ্ক জাগ্গি, অপূর্ব ওয়াংখেড়ে ও বিনয় কুমারকে ছেড়ে দিয়েছেন তাঁরা। নিলামে এবারে আটজন ক্রিকেটারকে নিল কেকেআর। এদের মধ্যে সবচেয়ে বড় নাম ওয়েস্ট ইন্ডিজের টি-২০ বিশ্বকাপ জয়ী নায়ক কার্লোস ব্রাথওয়েট। ক্যারিবিয়ান অলরাউন্ডারকে ৫ কোটি টাকায় নিয়েছে কেকেআর।

আরও পড়ুন: দেখে নিন খেলোয়াড়দের সম্পূর্ণ তালিকা

দ্বাদশ আইপিএল-এ কেকেআর-এর টিম:

যারা রয়ে গেলেন: দীনেশ কার্তিক (ক্যাপ্টেন), রবিন উথাপ্পা, ক্রিস লিন, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শুভমান গিল, পীযূষ চাওলা, কুলদীপ যাদব, প্রসিদ্ধ কৃষ্ণা, শিবম মাভি, নীতিশ রানা, রিঙ্কু সিং, কমলেশ নাগারকোটি।

কেনা হয়েছে: কার্লোস ব্রাথওয়েট (৫ কোটি টাকা), লকি ফার্গুসন (১ কোটি ৬০ লক্ষ টাকা), অ্যানরিচ নর্টজে (২০ লক্ষ টাকা), নিখীল নায়েক (২০ লক্ষ টাকা), হ্যারি গারনে (৭৫ লক্ষ টাকা), ইয়ারা পৃথ্বীরাজ (২০ লক্ষ টাকা), জো ডেনলি (১ কোটি টাকা), শ্রীকান্ত মুনদে (২০ লক্ষ টাকা)।

আইপিএল-এ দু’বার চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। এবারও ট্রফির জন্যই ঝাঁপাবে দীনেশের দল। ব্রাথওয়েটের মতো অলরাউন্ডারকে পাওয়া নিঃসন্দেহে কলকাতার বড় প্রাপ্তি। কিন্তু অনেকের মতে ভালো বিদেশি পেসারেরও প্রয়োজন রয়েছে এই টিমের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kolkata knight riders kkr players list in ipl 2019