scorecardresearch

বড় খবর

এক ওভারে ছয় ছক্কা! ভারতীয় ব্যাটসম্যানের কীর্তিতে তছনছ সমস্ত রেকর্ড, দেখুন দাউদাউ ভিডিও

পন্ডিচেরি টি২০ লিগে বিধ্বংসী ব্যাটিং করে বিশ্ব ক্রিকেটে নজর কেড়ে নিলেন কৃষ্ণ পান্ডে। তিনি রাজস্থান রয়্যালস স্কোয়াডের সদস্য।

এক ওভারে ছয় ছক্কা! ভারতীয় ব্যাটসম্যানের কীর্তিতে তছনছ সমস্ত রেকর্ড, দেখুন দাউদাউ ভিডিও

রবি শাস্ত্রী, হার্শেল গিবস, যুবরাজ সিং, কায়রণ পোলার্ড! এই তালিকায় এবার যুক্ত হল আরও এক ভারতীয় ব্যাটারের নাম- কৃষ্ণ পাণ্ডে। শনিবার পন্ডিচেরি টি১০ লিগের ম্যাচে এক ওভারে ছয় ছক্কা হাঁকালেন তারকা। লিগে খেলা ছিল রয়্যালস বনাম প্যাট্রিয়টের।

১৫৮ রানের টার্গেট তাড়া করতে নেমে রয়্যালসের কৃষ্ণ ব্যাট হাতে ঝড় তোলেন। কৃষ্ণ যেই সময় ব্যাট করতে নেমেছিলেন, সেই সময় তিন উইকেট হারিয়ে ধুঁকছিল রয়্যালসরা। তারপরে একার হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন কৃষ্ণ। দলকে জিতিয়ে দেন কার্যত একাই।

আরও পড়ুন: হরভজনকে সুযোগ না দিলে নেতৃত্ব হারাতেন সৌরভ! বিষ্ফোরক বয়ানে একী বললেন ভাজ্জি

রান চেজ করার সময়ে ষষ্ঠ ওভারের ঘটনা। সেই সময়ে নীতেশ ঠাকুর বেদম প্রহার হজম করেন কৃষ্ণের কাছে। প্রথম পাঁচ বলেই পাঁচটা ছক্কা হাঁকান নীতেশ। তবে ষষ্ঠ বল করার আগে চাপের মুখে ওয়াইড করে দেন কৃষ্ণ। তারপরে ষষ্ঠ বলেও ছক্কা হাঁকিয়ে দেন তিনি। পান্ডের ব্যাটিং বিস্ফোরণে সেই ওভারে ওঠে ৩৭ রান।

১৫ বছরের উঠতি তারকা পন্ডিচেরি ক্রিকেট সংস্থার সিচেম গ্রাউন্ডে শেষ পর্যন্ত ১৯ বলে ৮৩ করে যান। নিজের ইনিংসে হাঁকান একডজন ছক্কা এবং দুটো বাউন্ডারি। তাঁর স্ট্রাইক রেট ৪৩৬.৮০।

পান্ডের দুর্ধর্ষ ইনিংসে নতজানু হয় প্যাট্রিয়টসরা। হেরে গেলেও প্যাট্রিয়টসরা এখনও গ্রুপ পর্বের শীর্ষে। ১২ ম্যাচে তারা ৮টিতেই জয় পেয়েছে।

যাইহোক, আন্তর্জাতিক ক্রিকেটে কায়রণ পোলার্ড, যুবরাজ সিং এবং হার্শেল গিবস আন্তর্জাতিক ক্রিকেটে ছয় ছক্কা হাঁকিয়েছিলেন। গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০-তে এই কীর্তি গড়েন। হার্শেল গিবস ২০০৭-এ ক্রিকেট বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে এক ওভারে ছয় ছক্কা হাঁকান। সেই বছরেই ক্রিস ব্রডের ওভারে ২০০৭ টি২০ ওয়ার্ল্ড কাপে ইংল্যান্ড ম্যাচে টানা ছয়টা ছক্কা বেরোয় যুবরাজের ব্যাট থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Krishna pandey pondicherry t20 league six sixes in an over watch video rajasthan royals