scorecardresearch

বড় খবর

মাঠে বল গড়ানোর আগেই ক্লাব ছাড়লেন কোচ! অভিষেকের ডায়মন্ডে বেনজির বিতর্ক

ডায়মন্ড হারবার (DHFC) ক্লাবের সঙ্গে দূরত্ব বাড়িয়ে ফেলেছেন কোচ কৃষ্ণেন্দু রায়। অনুশীলনে যাচ্ছেন না তিনি।

ময়দানের তিন প্রধানের মঞ্চে আলো কেড়ে নিতে আবির্ভাব ঘটেছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পৃষ্ঠপোষকতায় শুরুতেই লাইম লাইটে শহরতলির এই ক্লাব। তবে মাঠে নামার আগেই বিতর্ক চালু হয়ে গেল নয়া এই দলকে ঘিরে।

কলকাতা লিগের প্ৰথম ডিভিশনে খেলার ছাড়পত্র আদায় করার পরে কিবু ভিকুনাকে করে আনা হয়েছে। কিবুকে কোচ হিসেবে বাছাই করার আগে কোচ হিসাবে দলের দায়িত্বে ছিলেন কৃষ্ণেন্দু রায়। তবে সূত্রের খবর, ডায়মন্ড হারবার এফসির দায়িত্ব ছেড়েছেন ময়দানের বান্টু দা। অনুশীলন করাচ্ছেন স্বয়ং কিবু ভিকুনা।

আরও পড়ুন: মেহতাব-নবিদের সুপারিশ ইস্টবেঙ্গলে! কর্তাদের নজরে একাধিক আইলিগ তারকা

সামনেই ফুটবল মরসুমের আসর বসতে চলেছে। কিবুকে টিডি করে জোরদার চমক দিয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। জার্সি উন্মোচন থেকে ক্লাবের বারপুজো- সবেতেই সাংসদের সদম্ভ উপস্থিতি নজর কেড়ে নিয়েছিল।

আরও পড়ুন: না জানিয়েই আমাকে বাতিল! বাগান ছেড়েই কোচ ফেরান্দোকে বিস্ফোরণ রয় কৃষ্ণের

তবে বল গড়ানোর আগেই বিতর্ক এড়াতে পারল না তাঁর ক্লাব। সূত্রের খবর, যেভাবে কিবুকে নিয়ে এসে তাঁকে কার্যত অপাংক্তেয় করে দেওয়া হয়েছে, তা মোটেই ভালভাবে নেননি কৃষ্ণেন্দু রায়। তাই অভিমানে তিনি ক্লাবের অনুশীলনে যাওয়াই ছেড়ে দিয়েছেন। প্ৰথমে ভাবা হয়, কৃষ্ণেন্দু রায়কে কোচ করে কিবু ভিকুনাকে টিডি করে এগোনো হবে। তবে ক্লাব কর্তাদের ধারণা হেভিওয়েট দল গড়ার পর একজন বড়সড় প্রোফাইলের কোচ প্রয়োজন। সেই কারণে টিডি নয় স্বয়ং কোচের চেয়ারে বসিয়ে দেওয়া হয় কিবুকে। যাতে সমস্যা বেড়েছে।

আরও পড়ুন: ইস্ট-মোহনে খেলা সুপার ফরোয়ার্ড এবার টালিগঞ্জে! ঝড় উঠবে আসন্ন কলকাতা লিগে

ক্লাবের তরফে ভাবা হয়েছিল বিদেশি কিবুর সঙ্গেই কোচিং স্টাফ হিসাবে যুক্ত থাকুন কৃষ্ণেন্দু রায়। তবে দুই প্রধানে খেলা কিংবদন্তি এই ভাবে দলের সঙ্গে যুক্ত থাকতে রাজি হননি। তাই নিঃশব্দে দল ছেড়েছেন। একরাশ প্রশ্ন ছুঁড়ে দিয়ে। বিতর্কের মুখে কিবু দলকে কতটা সংহত করে কলকাতা লিগের জন্য প্রস্তুতি নিতে পারেন, সেটাই আপাতত দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Krishnendu roy leaves diamond harbour football club abhishek banerjee kibu vicuna