scorecardresearch

বড় খবর

গেস্ট হাউসে ভ্যাক্সিন! টিকা দূর্নীতিতে কলঙ্কের অভিযোগে বিদ্ধ কেকেআরের কুলদীপ

শনিবারই ভ্যাক্সিন নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে কুলদীপ যাদব সকলকে টিকা নেওয়ার আহ্বান জানান। তবে সেটা যে বিতর্কে জড়িয়ে যাবে, তা ভাবতে পারেননি।

করোনা ভ্যাক্সিন নিয়ে বড়সড় সমস্যার মুখে পড়লেন জাতীয় দল এবং কেকেআর স্পিনার কুলদীপ যাদব। হাসপাতালে না দিয়ে গেস্ট হাউসে করোনা টিকা নিয়ে সেই ছবি আবার পোস্ট করেছিলেন তারকা স্পিনার। তারপরেই বিতর্ক তুঙ্গে ওঠে। তারপরেই জেলা প্রশাসকের পক্ষ থেকে পুরো ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

একাধিক প্রচারমাধ্যমে জানানো হয়েছে, কানপুরের গোবিন্দ নগর এলাকার জগেশ্বর হাসপাতালে কোভিড টিকা নেওয়ার এপয়েন্টমেন্ট নিয়েছিলেন তিনি। তবে সেই সময়েই তাঁকে হাসপাতালের পরিবর্তে কানপুরেরই নগর নিগম গেস্ট হাউসে কোভিড ভ্যাকসিন নেন। হাসপাতালে বাইরে টিকা নেওয়া কার্যত নীতিবিরুদ্ধ। বিতর্ক শুরু হওয়ার পরই কুলদীপের পুরো ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

আরো পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেটে দেখাই যাবে না ডিভিলিয়ার্সকে! ভয়ঙ্কর খারাপ খবর দিল প্রোটিয়াজরা

কানপুরের ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অলোক তিওয়ারি জানিয়েছেন, এডিএম অতুল কুমার পুরো ঘটনা খতিয়ে দেখে দ্রুত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

শনিবারই কোভিডের প্রথম টিকা নেন কুলদীপ যাদব। তারপরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্পিনার বাকিদেরও ভ্যাক্সিন নেওয়ার আহ্বান জানান। তারপরেই শুরু হয়েছে বিতর্ক।

এমনিতে সময়টা মোটেই ভাল যাচ্ছে না কুলদীপ যাদবের। জাতীয় দলে ২০১৯ বিশ্বকাপের পরেই অনিয়মিত হয়ে পড়েছিলেন। এখন কালেভদ্রে সুযোগ পান। টেস্ট হোক বা সীমিত ওভারের ক্রিকেট কোনো ফরম্যাটেই জায়গা জোটে না তাঁর। ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইয়ে শেষবার টেস্ট খেলেছিলেন চলতি বছরে। তারপর আর দেখা যায়নি তাঁকে।

কিছুদিন আগেই ইংল্যান্ডে সফরকারী জাতীয় দলের ২০ জনের স্কোয়াড ঘোষণা করেছে টিম ইন্ডিয়ার নির্বাচকরা। সেখানেও রাখা হয়নি কুলদীপকে। শুরু জাতীয় দলই নয়। আইপিএলে কেকেআরের জার্সিতেও ব্রাত্য হয়ে পড়েছেন উত্তরপ্রদেশের এই স্পিনার। বরুণ চক্রবর্তী এখন অটোমেটিক চয়েস। কিছুদিন আগে বন্ধ হয়ে যাওয়া আইপিএলে একটা ম্যাচেও সুযোগ পাননি। এমন দুঃসময়েই ভ্যাক্সিন কাণ্ডে জড়িয়ে পড়লেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kuldeep yadav in controversy after taking vaccine jibe at guest house