গাড়ি চাপা দিয়ে বৃদ্ধ খুন, গ্রেফতার জাতীয় দলের তারকা

লকডাউনের পর কিছুদিন আগেই শ্রীলঙ্কার ক্রিকেটাররা অনুশীলনে ফিরেছিলেন। আবাসিক ট্রেনিং ক্যাম্প চালানো হচ্ছিল পাল্লাকেলেতে।

By:
Edited By: Subhasish Hazra Colombo  July 5, 2020, 3:02:13 PM

খুন করার অভিযোগে এবার গ্রেফতার হলেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার কুশল মেন্ডিস। রাস্তায় গাড়ি চালানোর সময় ৬৪ বছরের এক বৃদ্ধকে গাড়ি চাপা দেন তিনি। সাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। সেই ধাক্কায় হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সেই বৃদ্ধ। তারপরেই হরেথুদুয়া থানার পুলিশ গ্রেফতার করেন তারকা ক্রিকেটারকে।

এদিন রোববার কলম্বোর শহরতলি এলাকা পাণ্ডুরে ঘটনাটি ঘটে। স্থানীয় প্রতিবেদনে জানানো হয়েছে, বৃদ্ধ স্থানীয় এলাকার বাসিন্দা। সকালে সাইকেল চালাচ্ছিলেন রাস্তায়। সেই সময়েই কুশল মেন্ডিসের গাড়ি পিষে দেয় তাঁকে। নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

তদন্তে নেমেছে পুলিশ। তদন্তে খতিয়ে দেখা হবে মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন নাকি তারকা এই ক্রিকেটার। রবিবার অথবা সোমবারই তাঁকে ম্যাজিস্ট্রেটের কাছে হাজির করা হবে।

২৫ বছরের তারকা এই উইকেট কিপার ব্যাটসম্যান জাতীয় দলের জার্সিতে ৪৪টি টেস্ট এবং ৭৬টি ওয়ানডে খেলেছেন। লকডাউনের পর কিছুদিন আগেই শ্রীলঙ্কার ক্রিকেটাররা অনুশীলনে ফিরেছিলেন। সেই স্কোয়াডে ছিলেন কুশলও। আবাসিক ট্রেনিং ক্যাম্প চালানো হচ্ছিল পাল্লাকেলেতে। গত সপ্তাহের বুধবারেই এই আবাসিক ক্যাম্প শেষ হয়।

করোনা অতিমারীর কারণে শ্রীলঙ্কার সমস্ত আন্তর্জাতিক সূচি বাতিল করে দেওয়া হয়েছে। তবে শ্রীলঙ্কার সরকার লকডাউন অনেকটাই শিথিল করে দেওয়া হয়েছে। সেই কারণেই নিজের গাড়ি করে বেরিয়েছিলেন কুশল মেন্ডিস। আর বেরিয়েই দুর্ঘটনা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kusal mendis arrested after his car runs over old man

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X