scorecardresearch

বড় খবর

মার্টিনেজকে বিদ্রুপ করে এবার পাল্টা যৌনভঙ্গি এমবাপের! অশ্লীল কাণ্ডে ছিঃ ছিঃ করল দুনিয়া, দেখুন ভিডিও

ফের অশ্লীল ইঙ্গিত করলেন এমবাপে

মার্টিনেজকে বিদ্রুপ করে এবার পাল্টা যৌনভঙ্গি এমবাপের! অশ্লীল কাণ্ডে ছিঃ ছিঃ করল দুনিয়া, দেখুন ভিডিও

এমিলিয়ানো মার্টিনেজকে নকল করে এবার সেই কুখ্যাত অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা গেল কিলিয়ান এমবাপেকেও। বিশ্বকাপে গোল্ডেন গ্লাভস পুরস্কার পাওয়ার পর আর্জেন্টাইন গোলকিপার গোপনাঙ্গের কাছে পুরস্কার নিয়ে অশ্লীলতায় মেতেছিলেন। সেই ভিডিও এবং অঙ্গভঙ্গি তোলপাড় ফেলে দিয়েছিল ফুটবল দুনিয়ায়। পিএসজির অনুশীলন মাঠে এবার একই কায়দায় অঙ্গভঙ্গি করে শিরোনামে উঠে এলেন এমবাপে।

৭২ ঘন্টা আগেই পিএসজির জার্সিতে সৌদি আরবে রিয়াধ সিজন একাদশের বিরুদ্ধে খেলেছিলেন। সোমবার রাতেই পিএসজি ফের নামছে লিগা-ওয়ানে। তার আগেই অনুশীলনে এমবাপের এমন কান্ড।

কুখ্যাত এমন অঙ্গভঙ্গির পর প্রবল সমালোচিত হতে হয়েছিল মার্টিনেজকে। তাঁর নামের পাশে জুড়ে যায় ‘বেয়াদপ’ শব্দবন্ধনী। তবে নিজের সমর্থনে ব্যাখ্যা দিতে গিয়ে মার্টিনেজ পরে বলে, ফ্রান্স সমর্থকরা যেভাবে তাঁদের ব্যঙ্গ করছিল, তাঁর প্রতিবাদেই তাঁর এই প্রদর্শন। এমবাপের এমন অঙ্গভঙ্গি প্রদর্শনের পরে ফিফার তরফে আর্জেন্টিনার বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ আনা হয়।

আরও পড়ুন: শাকিরার আচার খেয়ে নিল অন্য কেউ! ধরা পড়ল পিকে অন্য নারীতে আসক্ত

সেই কাণ্ডেরই পুনরাবৃত্তি করে এবার ফের শিরোনামে কিলিয়ান এমবাপে। এমনিতেই ফরাসি সুপারস্টারের সঙ্গে মার্টিনেজের সম্পর্ক আদায়-কাঁচকলায়। বিশ্বকাপ ফাইনালের পরেই মার্তিনেজ এমবাপেকে অপমান করে গান গেয়েছিলেন লকাররুমে। তারপরে দেশে ফিরে দেশজ সতীর্থদের সঙ্গে বিশ্বকাপ জয় সেলিব্রেশন করার সময় তাঁর হাতে দেখা গিয়েছে এমবাপের মুখ বসানো পুতুল। যার পরে উত্তাল হয়ে গিয়েছিল ফুটবল জগৎ। ফ্রান্স ফুটবল সংস্থার তরফে সরাসরি অভিযোগ দায়ের করা হয়েছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনকে।

যদিও মার্টিনেজকে পাল্টা আক্রমণের পথে হাঁটেননি এমবাপে। আর্জেন্টাইন গোলকিপারের তাঁকে নিয়ে ব্যঙ্গবিদ্রূপের জবাব দিতে গিয়ে বিশ্বকাপের সোনার বুটের মালিক বলেন, “ম্যাচের পর ওঁর সঙ্গে কথা হয়েছে আমার। ওঁকে অভিবাদন জানিয়েছি বিশ্বকাপ জয়ের জন্য। কারণ এটা সকলেরই জীবনের স্বপ্ন। আমারও জীবনের স্বপ্ন এটাই। যদিও আমি এবার হেরে গিয়েছি। উদযাপন নিয়ে আমার বলার কিছু থাকতে পারে না। এরকম তুচ্ছ বিষয়ে আমি মাথা ঘামাই না।”

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kylian mbappe imitates argentine goalkeeper emiliano martinez lewd gesture