scorecardresearch

বড় খবর

PSG ছেড়ে Man U-তে কি এমবাপে! ইউরোপ জুড়ে জল্পনার ঝড়

এমবাপের ভবিষ্যৎ নিয়ে বিরাট জল্পনা চালু হয়ে গেল

PSG ছেড়ে Man U-তে কি এমবাপে! ইউরোপ জুড়ে জল্পনার ঝড়

আসন্ন গ্রীষ্মের দলবদলের বাজারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড নতুন সেন্টার ফরোয়ার্ড নেওয়ার জন্য ঝাঁপাতে চলেছে। এমবাপে এই পজিশনের জন্য একদমই সঠিক বাছাই। বর্তমানে এরিক টেন হ্যাগের ম্যান ইউ গোল করার জন্য পুরোপুরি মার্কাস রাশফোর্ডের ওপর নির্ভরশীল। তবে কিলিয়ান এমবাপে রেড ডেভিলস সংসারে যোগ দিলে ইপিএলে নামি নামি দলের ঘুম উড়িয়ে দেবেন।

বৃহস্পতিবার ওল্ড ট্র্যাফোর্ডে বার্সেলোনাকে উড়িয়ে দেওয়ার পর ম্যান ইউ বস এরিক টেন হ্যাগকে কিলিয়ান এমবাপেকে সই করানোর সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়। এমবাপেকে সই করানোর দাবি নিয়ে এক সমর্থক ডাচ কোচের গাড়ির সামনে ফরাসি তারকার টি শার্ট নিয়ে হাজির হয়ে যান। যা দেখে খিলখিলিয়ে হেসে ওঠেন ইউনাইটেড ম্যানেজার।

রবিবারের ফাইনাল নিয়ে এরিক টেন হ্যাগ বক্তব্য রাখতে গিয়ে স্কাই স্পোর্টস-কে বলে দেন, “কঠিন ম্যাচ। প্রতিপক্ষও কঠিন। ওঁদের হারানো রীতিমত চ্যালেঞ্জের। ওঁদের হারানোর পথ আমাদের খুঁজে বের করতেই হবে। তাই আমরা আমাদের পুরো প্রচেষ্টা করে চলেছি। প্রতিপক্ষ, ওঁদের ম্যানেজার, হাওয়ে যা করছেন তার প্রতি আমার সমস্ত শ্রদ্ধা রয়েছে। ওঁদের খেলা দেখতে দারুণ লাগে। দলের স্পিরিটও বেশ ভালো। দুটো ভালো দলের মধ্যে দারুণ লড়াই হতে চলেছে।”

ইউরোপা লিগে বার্সার বিপক্ষে নামার আগেই স্যার আলেক্স ফার্গুসনের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল টেন হ্যাগের। সেই বিষয়ে বলতে গিয়ে ম্যান ইউ বস বলেছেন, “তিনি ম্যান ইউতে জয় এবং চ্যাম্পিয়ন হওয়ার পরম্পরা রেখে গিয়েছেন। আমার ধারণা তিনি আমাদের সকলের জন্য, একজন উদাহরণ স্বরূপ। আমাদের সকলের, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জন্য তিনি এত বড় উদাহরণ যে আমরা আশা করছি আমরা রবিবার ওঁকে গর্বিত করতে পারব।”

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kylian mbappe manchester united psg erik ten hag rumour