scorecardresearch

বড় খবর

মেসির ঠিকানা লেখা পাসে ল্যাজেগোবরে এমবাপে! একা গোলকিপারকে পেয়েও হাঁকালেন ‘ছক্কা’, দেখুন

মেসির দুরন্ত পাসেও জালে বল ঠেলতে পারলেন না এমবাপে, রইল ভিডিও

মেসির ঠিকানা লেখা পাসে ল্যাজেগোবরে এমবাপে! একা গোলকিপারকে পেয়েও হাঁকালেন ‘ছক্কা’, দেখুন

পিএসজি দ্বিতীয় হার হজম করল রবিবার রাতে। মেসি-নেইমার-এমবাপে বোঝাই দল নিয়েও রেঁনের কাছে হারতে হল পিএসজিকে। আর পিএসজির হারে খলনায়ক এমবাপে। মেসির ইঞ্চি মাপা পাসে একা গোলকিপারকে পেয়েও জালে জড়াতে পারলেন না বল।

ম্যাচের ৬৯ মিনিটের ঘটনা। সেই সময়ে নিজেদের অর্ধ থেকেই মেসির দূরপাল্লার ঠিকানা লেখা পাস চলে আসে এমবাপের পায়ে। সেই সময় রেঁনের রক্ষণভাগের ফুটবলারদের ধারেকাছে ছিলেন না এমবাপে। সামনে ছিলেন একা গোলকিপার স্টিভ মেনদাদা। তবে এমবাপে তাঁকেও পরাস্ত করতে পারেননি। সোজা গোলপোস্টের উপর দিয়ে বল উড়িয়ে দেন।

আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ পাননি আর্জেন্টিনা দলে! জোড়া ম্যাজিক গোলে এবার মেসিদের বার্তা দাইবালার, দেখুন ভিডিও

নিজের ২০০তম লিগ ম্যাচে প্ৰথম একাদশে জায়গা পাননি এমবাপে। ভাবা হয়েছিল ছুটি থেকে ফেরার পরে এমবাপের সঙ্গেই প্ৰথম একাদশে বিশ্বকাপের পর প্ৰথম নামানো হবে মেসি-নেইমারকে। তবে পিএসজি কোচ মেসি-নেইমারের সঙ্গে হুগো একতিকেকে রেখে ম্যাচে নামেন কোচ গ্যালতিয়ের। মাঝমাঠে ১৬ বছরের জাইরে এমেরিকে নামিয়ে দেওয়া হয় রবিবার হাইভোল্টেজ ম্যাচে।

আরও পড়ুন: রোনাল্ডোর সামনেই চড়চড় করে দামের এভারেস্টে মেসি! বিশ্বজয়ীর জন্য ৩৫০ মিলিয়ন দর সৌদির ক্লাবের

বিরতির পর নামানো হয় এমবাপেকে। টানা বৃষ্টি হয়ে চলা ম্যাচে দ্বিতীয়ার্ধে খেলার সুযোগ পেলেও মাত্র একটা গোলমুখী শট নিয়েছেন। একদমই ব্যর্থ তিনি।

গোটা ম্যাচে এমবাপের মতই খুঁজে পাওয়া যায়নি নেইমারকে। তবে ম্যাচের শেষের দিকে রেঁনে ডিফেন্ডারদের সঙ্গে ঝামেলা হওয়ার সময় নজরে পড়েন তিনি। দ্বিতীয় হারের পরেও লিগা ওয়ানে শীর্ষে রয়েছে প্যারিসের ক্লাবটি। তবে দ্বিতীয় স্থানে থাকা লেন্সের সঙ্গে পয়েন্টের ফারাক কমে দাঁড়িয়েছে মাত্র ৩ পয়েন্টে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kylian mbappe misses lionel messis brilliant pass during psg vs rennes match watch video