scorecardresearch

বড় খবর

নামি সংস্থার CEO থেকে বিদেশিকে বিয়ে! ললিত মোদির মেয়ের লাইফস্টাইল চোখ ধাঁধাবে

ললিত মোদির কন্যা আলিয়া মোদি বিয়ে করেছেন এই বছরেই। ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছেন ললিত-কন্যা।

নামি সংস্থার CEO থেকে বিদেশিকে বিয়ে! ললিত মোদির মেয়ের লাইফস্টাইল চোখ ধাঁধাবে

হঠাৎই শোরগোল ফেলে দেওয়া ঘোষণায় ২৪ ঘন্টা আগে ললিত মোদি জানিয়েছেন তাঁর জীবনের দ্বিতীয় ইনিংসে থাকছেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। দেশ থেকে পলাতক ললিত মোদি চমকে দেওয়া টুইটে জানিয়েছিলেন সুস্মিতা সেন তাঁর ‘বেটার হাফ’। সেই সঙ্গে একগুচ্ছ ছবিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে সুস্মিতা সেনের সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে।

টুইটের বয়ানে অনেকেই ধরে নিয়েছিলেন ললিত মোদি-সুস্মিতা সেন হয়ত বিয়েই সেরে ফেলেছেন। পরে অবশ্য মোদি স্পষ্ট করে জানান, তাঁরা মোটেই বিবাহিত নন, তবে ডেটিং করছেন।

আরও পড়ুন: সুস্মিতা-ই প্ৰথম নন! ১০ বছরের বড় মিনালকে বাবার অমতেই বিয়ে ললিতের, জানুন সেই দাম্পত্য

ললিত মোদি ভারতীয় বোর্ডের একসময়ের দোর্দন্ডপ্রতাপ কর্তা। আইপিএলের চেয়ারম্যান ছিলেন। বিসিসিআইয়ের সহ সভাপতির পদও সামলেছেন। ২০১৩ বোর্ডে আর্থিক তহবিল নয়ছয় করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ইডি তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করার ঠিক আগেই দেশ ছাড়েন ললিত।

প্ৰথম পক্ষের স্ত্রী মিনালের সঙ্গে ললিত মোদির যায় সন্তান রয়েছে- আলিয়া মোদি এবং রুচির মোদি। এখন চিনে নেওয়া যাক, কে এই আলিয়া মোদি-

প্রয়াত মিনাল এবং ললিত মোদির একমাত্র কন্যা আলিয়া। ১৯৯১-এর অক্টোবরের ১৭ তারিখ দিল্লিতে গাঁটছড়া বেঁধেছিলেন মিনাল-ললিত। বিয়ের পরে মুম্বইয়ে শিফট করেন দুজনে। ১৯৯৩-এ প্ৰথম সন্তানের জন্ম হয়। কন্যা আলিয়া মোদি। এক বছর পরেই আগমন হয় পুত্রসন্তান রুচির মোদির। মুম্বইয়েই দুই সন্তানকে বড় করে তুলেছেন ললিত-মিনাল।

আলিয়ার মা মিনাল মোদি ২০১৮-য় ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান ৬৪ বছর বয়সে। দীর্ঘ ১৭ বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন মিনাল।

আলিয়া ম্যসাচুয়েটসের বস্টনে ব্র্যান্ডিস বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ডিগ্রি অর্জন করেন আর্ট হিস্ট্রি নিয়ে। এম.এ পাস করেন লন্ডনের ইঞ্চবিল্ড স্কুল অফ ডিজাইন থেকে।

চলতি ২০২২-এই আলিয়া বিয়ে করেন বয়ফ্রেন্ড ব্রেট কার্লসেনকে। ইতালিতে ভেনিসে চার হাত এক হয়।

বর্তমানে লন্ডনে আন্তর্জাতিক কনসালটেন্সি সংস্থা খুলেছেন আলিয়া। এএমআরএম সংস্থার সিইও, প্রতিষ্ঠাতা এবং ডিজাইন উপদেষ্টা তিনি।

ভারত ছেড়ে বহুদিনই তিমি লন্ডনের বাসিন্দা বাবার সঙ্গে। বাবা ললিত মোদির বিরুদ্ধে আর্থিক তছরুপির অভিযোগ উঠলেও আলিয়া বিলেতে বৈভব প্রাচুর্যে জীবন কাটাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় তাঁর বৈভবের লাইফস্টাইলের ছবি মাঝে মধ্যেই ভাইরাল হয়। পেজ থ্রির আলোচনার অংশ হয়ে যায় আলিয়ার লাইফস্টাইল।

সৎ মা সুস্মিতার সঙ্গে এখন বনিবনা কেমন হয়, সেটাই আপাতত দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lalit modi daughter aliya gets married in italy venice sushmita sen affair