ধোনি দয়া করে অবসরের কথা ভাববেনও না, দেশের আপনাকে প্রয়োজন: লতা মঙ্গেশকর

ভারতীয় ক্রিকেটের একনিষ্ঠ সমর্থকদের মধ্যেই তিনি। তাঁর কন্ঠই তাঁর পরিচয়। কথা হচ্ছে 'দ্য নাইটিঙ্গেল অফ ইন্ডিয়া' লতা মঙ্গেশকরকে নিয়ে। সুর সম্রাজ্ঞী চাইছেন মহেন্দ্র সিং ধোনি যেন দেশের হয়েই খেলা চালিয়ে যান।

By: Mumbai  Updated: Jul 11, 2019, 10:08:50 PM

ভারতীয় ক্রিকেটের একনিষ্ঠ সমর্থকদের মধ্যেই তিনি। তাঁর কন্ঠই তাঁর পরিচয়। কথা হচ্ছে ‘দ্য নাইটিঙ্গেল অফ ইন্ডিয়া’ লতা মঙ্গেশকরকে নিয়ে। সুর সম্রাজ্ঞী চাইছেন মহেন্দ্র সিং ধোনি যেন দেশের হয়েই খেলা চালিয়ে যান। মাহিকে অবসর না-নেওয়ার অনুরোধ করলেন দেশের কিংবদন্তি গায়িকা। টুইট করেই এমন অনুরোধ করেছেন লতা।

বৃহস্পতিবার লতা টুইটারে লিখেছেন, “নমস্কার এমএস ধোনিজি। আমি আজকাল শুনছি যে, আপনি অবসর নিতে চান। দয়া করে এমনটা ভাববেন না। দেশের প্রয়োজন রয়েছে আপনার। আমি আপনাকে অনুরোধ করব অবসরের ভাবনাও মনের মধ্যে আনবেন না।”

আরও পড়ুন: আউট হয়ে কেঁদে ভাসালেন ধোনি! হৃদয় ভাঙল একশো কোটির, রইল ভিডিও

এখানেই শেষ নয়, লতা আরও একটি টুইট করে ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছেন। তিনি লিখেছেন, “আমরা গতকাল জিততে পারিনি ঠিকই, কিন্তু হারিনি। গুলজার শাহেবের ক্রিকেটের জন্য় লেখা একটা গান আমি ভারতীয় দলকে উৎসর্গ করছি।” বিশ্বকাপের আগে থেকেই একটা বিষয় শোনা গিয়েছিল, ক্রিকেটের শো-পিস ইভেন্টের পরেই সম্ভবত আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন তিনি। চলতি বিশ্বকাপেও ধোনির পারফরম্য়ান্স চূড়ান্ত সমালোচিত হয়েছে। তাঁর মন্থর ক্রিকেট আর অতিরিক্ত ডট বল খেলার প্রবণতা নিয়ে অনেকেই ধোনির ওপর আঙুল তুলেছেন। এখন ধোনির ভবিষ্য়ত নিয়েই চলছে জোর জল্পনা।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Lata Mangeshkar asks MS to not retire with moving post: ধোনি দয়া করে অবসরের কথা ভাববেনও না, দেশকে আপনার প্রয়োজন: লতা মঙ্গেশকর

Advertisement