scorecardresearch

বড় খবর

ধোনির নামে থানায় FIR! নিজের বিপদ নিজেই ডেকে আনলেন মহাতারকা

ধোনির নামে থানায় দায়ের করা হল এফআইআর। অভিযুক্ত সংস্থার হয়ে প্রমোশন করাতে যত বিপত্তি।

বড়সড় আইনি সমস্যায় পড়লেন মহেন্দ্র সিং ধোনি। বিহারের বেগুসরাইয়ে সোমবার ধোনি সহ সাতজনের নামে এফআইআর দায়ের করা হল। নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেড নামক এক সংস্থার ৩০ লক্ষ টাকার চেক বাউন্স করে। তারপরেই এস কে এন্টারপ্রাইজের তরফে থানায় দায়ের করা হয় এফআইআর।

যে সংস্থার চেক বাউন্স করেছে, সেই সংস্থার হয়ে আসলে প্রমোশন করেছিলেন কিংবদন্তি ক্রিকেটার। সসি কারণেই দায়ের করা এফআইআরে ধোনির নাম উল্লেখ করা হয়েছে। সোমবার আদালতের শুনানি ছিল। শুনানির পরে বিষয়টি পাঠিয়ে দেওয়া হয়েছে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অজয় কুমার মিশ্র-র কোর্টে। পরের শুনানি ২৮ জুন।

আরও পড়ুন: শাহরুখের KKR-কে চরম চাপ সিএবি-র! অস্বস্তিতে ফেলে প্রকাশ্যেই বিবৃতি প্রেসিডেন্ট ডালমিয়ার

কী ঘটনা?
জানা যাচ্ছে, এসকে এন্টারপ্রাইজের কাছে ৩০ লক্ষ টাকার সারের বরাত দেওয়া হয়েছিল নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেডের তরফে। কোম্পানি যথারীতি সময় মত সার ডেলিভারিও করেছিল। তবে অভিযোগ ডিলার মোটেই প্রোভাইডারের সঙ্গে সহযোগিতা করেনি। এই কারণে বিশাল পরিমাণ সার অবিক্রিত রয়ে যায়। এরপরে সংশ্লিস্ট কোম্পানি বাকি সার নিয়ে নেয়। এবং পেমেন্ট হিসাবে ৩০ লক্ষ টাকার চেক দেওয়া হয়। এরপরে ব্যাঙ্কে সেই চেক জমা করার পরেই বিপত্তি। চেক বাউন্স করে বসে।

এরপরে নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেডের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তার জবাব দেয়নি সংস্থা। এরপরই থানার দ্বারস্থ হন এসকে এন্টারপ্রাইজের কর্ণধার নীরাজ কুমার নিরালা। থানায় এফআইআর দায়ের করা হয় মোট নয়জনের নামে। যেখানে রয়েছে ধোনির নাম-ও। ধোনি সংস্থার হয়ে প্রমোশনের কাজ করানোয় তাঁর নাম উল্লেখ করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Legal trouble for ms dhoni as fir filed in bihar begusarai