বড় খবর

সৌরভ, কপিলের পর এবার হৃদরোগের শিকার বেদি! চরম দুঃসংবাদ দিল্লিতে

গত বছর ডিসেম্বরে বিষেন সিং বেদি সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি বসানোর বিরোধিতা করে।

কপিল দেব, সৌরভ গঙ্গোপাধ্যায়ের পর এবার হৃদরোগের শিকার বিষেন সিং বেদি। কয়েকদিন আগেই বুকের সমস্যা ধরা পড়ে কিংবদন্তি স্পিনারের। তারপর দিল্লির এক বেসরকারি হাসপাতালে বাইপাস সার্জারি করা হয় তাঁর। ৭৪ বছরের বেদি বতর্মানে দ্রুত সুস্থ হয়ে উঠছেন। হাসপাতাল থেকেও কয়েকদিনের মধ্যে ছাড়া হবে তাঁকে। এমনটাই জানা গিয়েছে।

পিটিআইকে বিষেন সিং বেদি জানিয়েছেন, “হৃদপিন্ডে কিছু সমস্যা হচ্ছিল। তারপরেই ২-৩ দিন আগে চিকিৎসকদের পরামর্শে বাইপাস সার্জারি করা হয় আমার।”

আরো পড়ুন: মনীশ পান্ডের আন্তর্জাতিক কেরিয়ার প্রায় শেষ! ঠিক হয়ে গেল শনিবারই

বাঁ হাতি অর্থোডক্স স্পিনার ছিলেন। জাতীয় দলের হয়ে ৬৭ টি টেস্ট এবং ১০টি ওডিআই ম্যাচে অংশ নিয়েছেন। তার আন্তর্জাতিক কেরিয়ার একদশকের বেশি স্থায়ী হয়েছিল (১৯৬৭-১৯৭৯)। টেস্ট ও একদিনের ক্রিকেটে তাঁর উইকেট সংখ্যা যথাক্রমে ২৬৬ এবং ৭টি।

গত বছর ডিসেম্বরে বিষেন সিং বেদি সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি বসানোর বিরোধিতা করে। স্টেডিয়ামের নাম পরিবর্তন করে অরুণ জেটলির নামে করার বিষয়েও প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠেন তিনি। তিনি দিল্লি এবং ডিস্ট্রিক্ট ক্রিকেট সংস্থাকে আইনি লড়াইয়ের হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, দিল্লির গ্যালারি থেকে যেন তাঁর নাম মুছে ফেলা হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Legendary bishen singh bedi undergoes bypass surgery in delhi hospital

Next Story
নিলামে আরসিবির ‘টোপ’ ছিল স্মিথ! বাকিরা তাতেই কাত, বিস্ফোরক ভিডিও ফাঁস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com