scorecardresearch

বড় খবর

বার্সায় থাকতে হলে বেতন কমাতে হবে, ক্লাবের হুঁশিয়ারি মেসিকে

বর্তমানে প্রতি সপ্তাহে ৫ লক্ষ ইউরো বেতন পেয়ে থাকেন। তবে বার্সা অতিমারীর কারণে আপাতত ৭০০ মিলিয়ন ইউরো দেনায় ডুবে রয়েছে।

বার্সায় থাকতে হলে বেতন কমাতে হবে, ক্লাবের হুঁশিয়ারি মেসিকে

বার্সেলোনায় থাকতে হলে বেতন কমাও। লিওনেল মেসির কাছে এমনই প্রস্তাব দেওয়া হল ক্লাবের তরফে। সবকিছু ঠিকঠাক থাকলে মেসিকে চলতি মরসুমেই অন্য ক্লাবের জার্সিতে দেখা যেত। তবে চুক্তির জটিলতায় থেকে যেতে বাধ্য হয়েছেন মহাতারকা।

তবে বার্তামিউ ছেড়ে দেওয়ার পর বার্সা চাইছে মেসির চুক্তির মেয়াদ বাড়াতে। তবে বেতনে কাটছাঁট করতে হবে। বার্সার সভাপতি হওয়ার দৌড়ে থাকা টনি ফ্রেইক্সা জানিয়ে দিয়েছেন, মেসি যদি ক্লাবে থাকতে চায় তাহলে বেতন কমাতে হবে।

আরো পড়ুন: হার নিশ্চিত, লড়াইয়ের আগেই পদত্যাগ করে মাঠ ছাড়লেন বার্তামিউ

তিনি স্প্যানিশ প্রচার মাধ্যমে বলেছেন, “লিওর সঙ্গে আমরা শান্তভাবে ক্লাবের এই দুঃসময়ে কথা বলব। আমাদের প্রস্তাব থাকবে এখনো পর্যন্ত যে পরিমাণ অর্থ ও পেয়ে এসেছে তা আমরা আর বহন করতে পারছি না। তাই কাটছাঁট করতে বলা হবে। সদস্যদের সমস্ত কিছু জানা প্রয়োজন। ক্লাবের উপার্জন অস্বাভাবিক হারে কমে গিয়েছে। আমাদের নতুন কোনো ফর্মুলা বের করতেই হবে।”

মেসিকে ক্লাবে রাখতে মরিয়া বার্সা। এর অন্যতম কারণই হল ব্র্যান্ড ভ্যালু। মেসি শুধু বার্সা নয়, স্প্যানিশ লিগেরও অন্যতম আকর্ষণ। কোনো কারণে মেসি ক্লাব ছাড়লে বার্সার ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হবে ফুটবল দুনিয়ায়। সেই আশঙ্কাতেই এখন ক্লাব এবং সমর্থকদের।

বর্তমানে প্রতি সপ্তাহে ৫ লক্ষ ইউরো বেতন পেয়ে থাকেন। তবে বার্সা অতিমারীর কারণে আপাতত ৭০০ মিলিয়ন ইউরো দেনায় ডুবে রয়েছে।

ক্লাবের বতর্মান পরিচালনার ভার যার হাতে সেই ফ্রেইক্সা জানিয়েছেন, মেসির এখনো ক্লাবকে অনেক কিছু দেওয়ার রয়েছে। “মেসির সঙ্গে কথা বলে সমস্ত পক্ষের যাতে সুবিধা হয় এমন সমাধান খুঁজতে হবে। ফুটবলার হিসাবে ক্লাবকে এখনো অনেক কিছু দেওয়া বাকি রয়ে গিয়েছে ওর।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi asked to cut off wages from barcelona