বড় খবর

সব শেষ! বার্সা ছেড়ে কেঁদে ভাসালেন মেসি, দেখুন চোখে জল আনা ভিডিও

শেষবেলায় কেঁদে ভাসালেন মেসি। জানিয়ে দিলেন বার্সাতেই থাকতে চেয়েছিলেন আজীবন। কিন্তু লা লিগার নিয়ম পরিবর্তনই থাকতে দিল না তাঁকে।

দীর্ঘ দু-দশকের বেশি আত্মার সম্পর্কে ছেদ। তাই প্রথমবার বার্সার সঙ্গে বিচ্ছেদের কথা বলতে গিয়েই কেঁদে ফেললেন লিওনেল মেসি। ৭৭৮ টা ম্যাচে ৬৭২ গোল। ১০টা লিগ খেতাব, ৪টে চ্যাম্পিয়ন্স লিগ খেতাব- মেসির সঙ্গে ইতিহাস হয় যাচ্ছে এই পরিসংখ্যানও।

বার্সার জার্সিতে তিনবার ক্লাব ওয়ার্ল্ড কাপ জেতা মহাতারকার বার্সা-বিদায়ের কথা সরকারিভাবে জানাতে গিয়ে চোখে জল চলে এল। জানিয়ে দিলেন, তিনি বা তাঁর পরিবারের বার্সেলোনা ছাড়ার অভিপ্রায় একদমই ছিল না। বার্সেলোনাকেই ভবিষ্যত ভেবে পরিকল্পনা করছিলেন তিনি।

আরও পড়ুন: বার্সায় অতীত মেসি! ফুটবল রোম্যান্সে ভিলেন লা লিগার কুখ্যাত নিয়ম

কিছুদিন আগেই কোপা আমেরিকা খেতাব জেতা ফুটবল নক্ষত্র পাশাপাশি জানালেন, ঘটনার এমন রদবদল তাঁকে অবাক করে দিয়েছে। বার্সেলোনাতেই থাকতে মনস্থির করে ফেলেছিলেন তিনি। তবে লা লিগার নিয়ম সংক্রান্ত জটিলতা সবকিছুই হঠাৎ বদলে দিল। যাতে তিনি বার্সেলোনাতেই থাকতে পারেন, তা নিশ্চিত করেই এগোচ্ছিলেন তিনি।

রবিবার সাংবাদিক সম্মেলনে এসে মেসি জানালেন, “অনেক কিছু মাথায় এলোমেলোভাবে জড়ো হচ্ছে। বার্সেলোনা ছাড়ছি, বাস্তবে এমন ঘটনা এখনও বিশ্বাসই করতে পারছি না। তবে আমাকে বাস্তব স্বীকার করে নিয়ে এগিয়ে যেতে হবে। ক্লাবের হয়ে যখন অভিষেক ঘটিয়েছিলাম, স্বপ্ন যেন সত্যি হয়েছিল। তারপরে যা যা ঘটেছে, পুরোটাই যেন রোমহর্ষক ছিল। বার্সার জার্সিতে অভিষেক লগ্ন সবসময়েই মনে পড়বে আমার।”

আরো পড়ুন: গর্বের মারাকানায় শচীনকে ছুঁলেন মেসি! সেরার রাজমুকুটে মিলে গেলেন যেন দুই ঈশ্বর

এরপরে বিখ্যাত ৯ নম্বর জার্সির মালিক জানিয়েছেন, “গত বছর বুরফ্যাক্স সংক্রান্ত ঘটনার সময়েও নিশ্চিত ছিলাম, আমি এখানেই থাকছি। এই বছরেও আমি, আমার পরিবার নিশ্চিত ছিল ঘরেই থাকছি আমরা। তবে এমন ঘটনা পুরোটাই অপ্রত্যাশিত আমাদের কাছে। এখানে থাকার সমস্ত চেষ্টা করে গিয়েছি। এমনকি নিজের বেতনও ৫০ শতাংশ কমিয়েছি। ক্লাবের জার্সিতে ভাল সময় যেমন দেখেছি, তেমন খারাপ সময়ও এসেছে। তবে সমর্থকদের ভালোবাসা সবসময়েই একই রয়ে গিয়েছে।”

আরো পড়ুন: চোখের জলে একাকার মেসি-নেইমার! হৃদয় নিংড়ানো দৃশ্যে কাঁদল সবাই, দেখুন ভিডিও

পরবর্তী গন্তব্য কি পিএসজি? মেসি জানিয়েছেন, পিএসজি তাঁর কাছে অন্যতম অপশন হলেও, নিজের গন্তব্য এখনও চূড়ান্ত করেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lionel messi breaks down in tears after declaring his barcelona exit officially

Next Story
কুরানকে বাউন্সার-গালিগালাজ সিরাজের! উত্তপ্ত পরিস্থিতি সামলালেন কোহলি, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com