scorecardresearch

এমবাপে-নেইমারদের খুল্লামখুল্লা সমর্থন এবার মেসির! আর্জেন্টিনা থেকেই মন কাড়লেন সুপারস্টার, দেখুন ভিডিও

পিএসজি সতীর্থদের নিয়ে এবার সরাসরি মুখ খুললেন মেসি

এমবাপে-নেইমারদের খুল্লামখুল্লা সমর্থন এবার মেসির! আর্জেন্টিনা থেকেই মন কাড়লেন সুপারস্টার, দেখুন ভিডিও

দেশের হয়ে বিশ্বকাপ জয় সম্পন্ন। আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। জানুয়ারির প্ৰথম সপ্তাহে লিওনেল মেসি ফিরছেন ক্লাবে। পিএসজির জার্সিতে। দলের সঙ্গে এখন না থাকলেও ক্লাবকে অবশ্য সমর্থন করতে ভুলছেন না এলএমটেন। বুধবার রাতে স্ট্রসবার্গের বিরুদ্ধে পিএসজির খেলার সময় দলকে সমর্থন করলেন আর্জেন্টিনা থেকেই।

বাড়িতে বসেই ক্লাবের জয় উপভোগ করলেন সদ্য বিশ্বকাপজয়ী চ্যাম্পিয়ন। যে ম্যাচে নেইমারের লাল কার্ড সত্ত্বেও পিএসজি এমবাপের করা শেষ মুহূর্তের পেনাল্টি গোলে জিতল।

আরও পড়ুন: চার আঙুলেই বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা, মার্টিনেজের বড় রহস্য ফাঁস হয়ে গেল এবার

আর পিএসজি বনাম স্ট্রসবার্গ ম্যাচ চলাকালীন আর্জেন্টিনায় নিজের বাড়িতে বসে মেসি টিভির ছবি শেয়ার করলেন। পিএসজিকে ট্যাগও করলেন কিংবদন্তি। আপাতত বিশ্বকাপ জয়ের সেলিব্রেশনে ব্যস্ত মেসি। নিজের পরিবারের সঙ্গে। রোজারিওতে ভাইঝির ১৫তম জন্মদিনের পার্টিতে নাচতেও দেখা গিয়েছে সুপারস্টারকে।

পিএসজির তরফে মেসিকে বিশ্বকাপের পর লম্বা ছুটি মঞ্জুর করা হয়েছে। প্যারিসের ক্লাবটির বস ক্রিস্টোফ গ্যালতিয়ের এর আগে জানিয়েছেন, স্ট্রসবার্গ ম্যাচ তো বটেই রবিবার লিগ তালিকায় দুইয়ে থাকা লেন্সের বিরুদ্ধেও খেলবেন না মেসি।

আরও পড়ুন: ফালতু জিনিসে এনার্জি নষ্ট করি না! মার্টিনেজকে ‘সপাটে চড়’ এবার মেসির ‘বন্ধু’ এমবাপের

যাইহোক, ম্যাচে নজর কাড়লেন ওয়ার্ল্ড কাপের নায়ক কিলিয়ান এমবাপে। নেইমার লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ার পর পিএসজি দশ জনে হয়ে গিয়েছিল। বিশ্বকাপের পর প্ৰথম ম্যাচে খেলতে নেমেই পেনাল্টি বক্সে ডাইভ মেরে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মার্চিং অর্ডার পেয়ে বেরিয়ে যেতে বাধ্য হন ব্রাজিলীয় তারকা।

ম্যাচের ফলাফল সেই সময় ১-১ ছিল। তবে ইনজুরি টাইমে কিলিয়ান এমবাপে পেনাল্টি থেকে গোল করে দলকে জিতিয়ে দেন। ১৯ নম্বরে থাকা এমন দলের বিরুদ্ধে জয়ের পর এমবাপেরা ব্যাপকভাবে মাঠেই সেলিব্রেশনে মেতে ওঠেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi comes in suport of his psg teammates kylian mbappe neymar