পরের ধাপে যেতে না পারাটা মেনে নেওয়া যাবে না: মেসি

Copa America 2019, Argentina vs Paraguay: প্রথম ম্যাচে কলম্বিয়ার কাছে ২-০ গোলে হেরেই লাতিন আমেরিকার শ্রেষ্ঠ ফুটবল টুর্নামেন্টের অভিযান শুরু হয় মেসিদের। বৃহস্পতিবার অর্থাৎ আজ টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ১-১ ড্র করল মেসি অ্যান্ড কোং।

By: Updated: June 21, 2019, 06:19:12 PM

Copa America 2019, Argentina vs Paraguay: শেষ দু’বার কোপার ফাইনালে উঠেও শেষরক্ষা হয়নি আর্জেন্তিনার। কিন্তু এবার পরের ধাপে এগিয়ে যাওয়ার রাস্তাটাই ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে তাদের।

কোপা আমেরিকায় টানা দু’ম্যাচ জয়ের মুখ দেখল না লিওনেল মেসির আর্জেন্তিনা। নিজেদের প্রথম ম্যাচে কলম্বিয়ার কাছে ২-০ গোলে হেরেই লাতিন আমেরিকার শ্রেষ্ঠ ফুটবল টুর্নামেন্টের অভিযান শুরু হয় মেসিদের। বৃহস্পতিবার অর্থাৎ আজ টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ১-১ ড্র করল মেসি অ্যান্ড কোং।

বেলো হরাইজোন্তেতে প্রথমার্ধেই আর্জেন্তিনা ১-০ গোলে পিছিয়ে পড়েছিল। রিচার্ড স্যাঞ্চেজ ৩৭ মিনিটে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। বিরতিতে এক গোলে পিছিয়ে থাকা লিওনেল স্কালোনির শিষ্য়রা দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে। ম্য়াচের ৫৭ মিনিটে লিও পেনাল্টিতে গোল করে দলকে এ যাত্রায় বাঁচিয়ে দেন।

আরও পড়ুন: ফের আর্জেন্টিনার জার্সিতে ব্যর্থ মেসি, হেরে শুরু কোপা অভিযান

আর্জেন্তিনার অধিনায়ক মেসির চোখেমুখে হতাশা ফুটে উঠেছে। কিন্তু তিনি ভাল পারফরম্য়ান্সের ব্যাপারে আশাবাদী। ম্যাচের পর ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে লিও বলছেন, “সত্যি বলতে জিতে পরের ধাপে এগিয়ে যেতে না পারার জন্য অবশ্যই হতাশা লাগছে। জানি লড়াইটা কঠিন হয়ে গেল। কিন্তু আমরা এখনও সেরা দল খেলিয়ে সেরা পারফরম্যান্স করার চেষ্টা করছি। এভাবেই এগিয়ে যেতে চাই। এই পরিস্থিতিতে দলটা আহত। কারণ আমরা এখনও জিততে পারিনি। আজ জয়ের প্রয়োজন ছিল। আমাদের এগিয়ে যাওয়ার জন্য পরের ম্যাচটা জিততেই হবে। আমরা জানি বেঁচে থাকার জন্য মাঠে নামব। যদি এগিয়ে যেতে না পারি খুব খারাপ হবে। তিনটি দল পরের ধাপে যাবে। এর মধ্য়ে আর্জেন্তিনা থাকবেই।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Lionel messi reacts to argentinas poor performance against paraguay in copa america

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং