scorecardresearch

বড় খবর

বিশ্বকাপ জিততেই ধোনির মন ভালো করে দিলেন মেসি! বিরাট গিফট এল রাঁচির বাড়িতে

বিশ্বকাপ জিতেই এমএস ধোনিকে স্পেশ্যাল গিফট মেসির

বিশ্বকাপ জিততেই ধোনির মন ভালো করে দিলেন মেসি! বিরাট গিফট এল রাঁচির বাড়িতে

লিওনেল মেসি বিশ্বকাপ জিতে নিজের ভারতীয় বন্ধুদের ভুলছেন না। কয়েকদিন আগেই মেসি নিজের সই সম্বলিত জার্সি পাঠিয়েছিলেন বিসিসিআই সচিব জয় শাহ-কে। এবার মেসির দুর্মূল্য জার্সি প্রাপকদের তালিকায় নাম লিখিয়ে ফেললেন মহেন্দ্র সিং ধোনিও। অবশ্য ভারতীয় বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনকে সরাসরি উপহার পাঠাননি মেসি। মেসির সই করা জার্সি এসেছে ধোনি-কন্যা জিভা ধোনির কাছে।

ধোনি মেসির ভক্ত। বহুবার এর আগে স্বীকার করেছেন মহাতারকা। ক্রিকেটের পাশাপাশি ধোনি-র ফুটবল প্রীতিও অজানা নয়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের খেলা রাত জেগে ফলো করেন ভারতকে ২৮ বছর পর বিশ্বকাপ এনে দেওয়া ক্যাপ্টেন। মেসিরও ভারতে ফুটবল ফ্যান ফলোয়ার কম নয়। তবে সেলিব্রিটি ফলোয়ারদেরই মেসি আপাতত নিজের জার্সি পাঠাচ্ছেন। এবার সেই জার্সি প্রাপকের তালিকায় না জুড়ল ধোনি-কন্যা জিভার।

আরও পড়ুন: মেসি কখনই অসম্মান করেননি এমবাপেকে, দুই তারকার ঝামেলার গুঞ্জনে বিষ্ফোরক PSG কোচ

জিভা ধোনির অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বুধবার প্রকাশ করা হয় সেই বিশেষ উপহার। মেসি স্বাক্ষরিত সেই জার্সি পরিহিত অবস্থায় ছবি পোস্ট করেছেন ধোনি-কন্যা। জার্সিতে লেখা রয়েছে ‘পারা জিভা’। স্প্যানিশ থেকে বাংলায় তর্জমা করলে যা দাঁড়ায় ‘জিভার জন্য’। সেই পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, ‘লাইক ফাদার, লাইক ডটার’।

এর আগে জয় শাহকে একইভাবে সই করা জার্সি পাঠিয়েছিলেন মেসি। তবে জয় শাহ এই সুখবর নিজে শেয়ার করেননি। জাতীয় দলের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা নিজের ইনস্টাগ্রামে লিওনেল মেসির সই সম্বলিত সেই আর্জেন্টিনীয় জার্সির ছবি পোস্ট করেন। যে ছবিতে দেখা যাচ্ছে নীল-সাদা জার্সি হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রজ্ঞান ওঝা এবং জয় শাহ।

আরও পড়ুন: রাতারাতি ‘বন্ধু’ থেকে ‘শত্রু’! বিশ্বজয়ী মার্টিনেজকে টপকেই এবার চ্যাম্পিয়ন্স লিগে গোল করতে হবে মেসিকে

সেই জার্সিতে বিখ্যাত দশ নম্বর যেমন খোদাই করা রয়েছে, তেমন রয়েছে মেসি নাম-ও। মেসি সই করেছেন, “পারা জয় শাহ” (জয় শাহের জন্য)।

যাইহোক, কোচিতে আইপিএলের মিনি নিলামের পর ধোনি সস্ত্রীক দুবাইয়ে উড়ে গিয়েছিলেন ক্রিসমাস সেলিব্রেট করার জন্য। সেখানে ধোনির সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে ঋষভ পন্থকেও। সাক্ষী ধোনি কয়েকদিন আগেই বন্ধুদের সঙ্গে ধোনির পার্টি করার ছবি প্রকাশ করেছিলেন ইনস্টাগ্রামে। অন্যদিকে, বিশ্বকাপ জয়ের পর বন্ধু লুই সুয়ারেজের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেছেন মেসিও। তিনি পিএসজি ক্যাম্পে যোগ দেবেন জানুয়ারির প্ৰথম সপ্তাহে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi sends signed jersey to ms dhonis daughter ziva check pictures