scorecardresearch

ইউরোপের সমস্ত ক্লাবকে শীঘ্রই বিদায়! অখ্যাত ক্লাবেই শেষমেশ নাম লেখাচ্ছেন মেসি

ইউরোপের কোনও ক্লাবেই আর দেখা যাবে না মেসিকে

ইউরোপের সমস্ত ক্লাবকে শীঘ্রই বিদায়! অখ্যাত ক্লাবেই শেষমেশ নাম লেখাচ্ছেন মেসি

সবকিছু ঠিকঠাক থাকলে মেসিকে আর ইউরোপের কোনও ক্লাবে খেলতে দেখা যাবে না। পিএসজি ছেড়ে তিনি নাম লেখাতে চলেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ইন্টার মিয়ামিতে। এমএলএস-এর ইতিহাসে তিনি সবথেকে বড় অঙ্কের চুক্তির মালিক হচ্ছেন।

দ্য টাইমস-এর প্রতিবেদন অনুযায়ী, চলতি বিশ্বকাপ শেষ হলেই মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন লিওনেল মেসি। বর্তমান ক্লাব পিএসজি-র সঙ্গে চুক্তি শেষ হলেই ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। যে কোনও ক্লাবে সই করতে আর বাধা থাকবে না। তবে পিএসজি সঙ্গে আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে আরও এক মরশুম চুক্তি বাড়াতেও পারে।

আরও পড়ুন: এই স্পেশ্যাল বুটেই আর্জেন্টিনাকে স্বপ্নের জয় মেসির! সোনালি বুটের রহস্য জানলে মাথা নুইবে সম্মানে

মেজর লিগ সকারের কমিশনার ডন গার্বার জানিয়েছেন, এমএলএস-এর ইন্টার মিয়ামি মেসিকে সই করার জন্য আগ্রহ প্রকাশ করেছে। ৯০ মিনিট.কম-কে তিনি জানিয়েছেন, “মেসিকে নিয়ে যথেষ্ট উৎসাহ রয়েছে। আমাদেরও বিশ্বাস রয়েছে। নিয়ম অনুযায়ী, মেসি এখনও বর্তমান ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ। ও নিজেই নিজের ভবিষ্যৎ চূড়ান্ত করবে। আমাদের চ্যাম্পিয়নশিপে মেসির মত উঁচুমানের কেউ এলে তা নিঃসন্দেহে বড় ব্যাপার হবে। সেক্ষেত্রে মেজর লিগ সকারের জনপ্রিয়তা আরও বাড়বে। বিশ্ব ফুটবলে স্বতন্ত্র জায়গা করে নেবে। মেসিকে নিয়ে আরও এমএসএল-এর ক্লাব আগ্রহ দেখালে তাতে আশ্চর্য হওয়ার কিছু নেই।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi set to take foot in mls inter miami interested in buying icon