scorecardresearch

বড় খবর

ভিডিও দেখুন: ‘একদম মুখ বন্ধ করে থাকুন’, ব্রাজিল কোচ তিতেকে হুঙ্কার মেসির

সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত এই ম্য়াচে দেশকে জিতিয়েও ফের বিতর্কে জড়ালেন লিও। ব্রাজিলের কোচ তিতের সঙ্গে ম্য়াচের মাঝেই বাদানুবাদে জড়িয়ে পড়লেন আর্জেন্তাইন রাজপুত্র।

Lionel Messi tells Brazil head coach Tite to ‘shut up’
ভিডিও দেখুন: 'একদম মুখ বন্ধ করে থাকুন', ব্রাজিলের কোচ তিতেকে বললেন মেসি
তিন মাসের নির্বাসন কাটিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরেই গোল পেলেন লিওনেল মেসি। তাঁর একমাত্র গোলেই আর্জেন্তিনা প্রীতি ম্য়াচে ব্রাজিলকে ১-০ হারিয়েছে।

সৌদি আরবের রিয়াদে অনুষ্ঠিত এই ম্য়াচে দেশকে জিতিয়েও ফের বিতর্কে জড়ালেন লিও। ব্রাজিলের কোচ তিতের সঙ্গে ম্য়াচের মাঝেই বাদানুবাদে জড়িয়ে পড়লেন আর্জেন্তাইন রাজপুত্র।

এই মুূহূর্তে উপরে দেওয়া ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মেসি মুখে আঙুল দিয়েই তিতেকে চুপ করতে বলছিলেন। এই ঘটনা নিয়ে পরে মুখ খুলেছেন ব্রাজিলিয়ান কোচ নিজেই।

আরও পড়ুন- এএফসি-র বর্ষসেরায় মনোনীত ভারতীয় দলের ক্য়াপ্টেন আশালতা দেবী

সাংবাদিকদের এ প্রসঙ্গে তিতে জানান, “ম্যাচ চলাকালীন আমার মনে হয়েছিল মেসির হলুদ কার্ড পাওয়া উচিত। এটা নিয়েই ওকে অভিযোগ করায় ও আমায় বলে আমি যেন নিজের মুখ বন্ধ করে রাখি। ঠিক এটাই হয়েছিল।“

টানা হাফ ডজন ম্য়াচ অপরাজিত রইল আর্জেন্তিনা। তারা পরের প্রীতি ম্য়াচ খেলবে উরুগুয়ের বিরুদ্ধে। ব্রাজিলের প্রতিপক্ষ দক্ষিণ কোরিয়া।

চলতি বছর কোপা আমেরিকায় তৃতীয় স্থান নির্ধারক ম্য়াচে মেসি চিলির বিরুদ্ধে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন।ডিফেন্ডার গ্য়ারি মেডেলের সঙ্গে সংঘর্ষে জড়ানোয় মার্চিং অর্ডার পান তিনি। টুর্নামেন্টে ম্য়াচ গড়াপেটার অভিযোগে আনায় তাঁকে মোটা টাকা জরিমানা করার পাশাপাশি তিন মাস সাসপেনশনে পাঠায় দক্ষিণ আমেরিকার ফুটবল কনফেডারেশন, কনমেবল

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi tells brazil head coach tite to shut up161716