scorecardresearch

বড় খবর

FIFA World Cup 2018: নিজেকে GOAT বলতে নারাজ মেসি

এই মুহূর্তে মিশন রাশিয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন এলএমটেন। আর এর মাঝেই ফুরফুর মেজাজে পাওয়া গেল তাঁকে। বার্সেলোনার আর্জেন্তাইন রাজপুত্র নিউ ইয়র্কের পেপার ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করলেন। তাও আবার একটি ছাগলের সঙ্গে।

FIFA World Cup 2018: নিজেকে GOAT বলতে নারাজ মেসি
FIFA World Cup 2018: ছাগলের সঙ্গে ছবি তুলেও নিজেকে GOAT বলতে নারাজ মেসি

সামনেই রাশিয়ায় রণক্ষেত্র। বিশ্বকাপ ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে নামবে ৩২টি দেশ। বলে দেওয়ার কোনও প্রয়োজন নেই যে, আপামর ফুটবলবিশ্বের চোখ থাকবে গতবারের রানার্স লিওনেল মেসির আর্জেন্তিনার দিকেও। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার দাবিদার তাঁরাও।

এই মুহূর্তে মিশন রাশিয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন এলএমটেন। কড়া প্রস্তুতির মাঝেই ফুরফুরে মেজাজে পাওয়া গেল তাঁকে। বার্সেলোনার আর্জেন্তাইন রাজপুত্র  নিউইয়র্কের পেপার ম্যাগাজিনের জন্য ফটোশ্যুট করলেন। তাও আবার একটি ছাগলের সঙ্গে।

ছাগলের সঙ্গে মেসির ফটোশ্য়ুট কেন? নেটিজেনদের কাছে  GOAT ( Greatest Of All Time) শব্দটি নতুন নয়। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসির ক্ষেত্রেও এই শব্দ ব্যবহার করা হয়। ফ্যানেদের চোখে তিনি সর্বকালের সেরা ফুটবলার। এবার সত্যিকারের GOAT অর্থাৎ  ছাগলের সঙ্গেই মেসির ফটোশ্যুট করাল  পেপার ম্যাগাজিন।

জন্তু-জানোয়ারের সঙ্গে মেসির ভালবাসা ছোট থেকেই।  ফলে শ্যুটিং করতে এসে ছাগল ও ছাগল ছানা দেখে তিনি বেজায় খুশি।  মেসি বলছেন, “জন্তু জানোয়ারের সঙ্গেই বেড়ে উঠেছি। তাদের থেকে আমি অনেক কিছু শিখেছি। আমার বাড়িতে একটা  কুকুর আছে যার নাম হাল্ক। ও পরিবারের একজনের মতোই হয়ে গেছে। আমার বাচ্চারাও হাল্কের কাছ থেকে অনেক কিছু শিখেছে।”

তবে মেসি নিজের  GOAT  তকমা মানতে নারাজ। নিজেকে অন্য পাঁচজন ফুটবলারের মতোই ভাবেন তিনি। মেসি বলেছেন, “আমি কখনওই নিজেকে সেরা বলে মনে করি না। আমি আর বাকি পাঁচজনের মতোই। মাঠে সবাই সমান।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi the goat argentina and barcelona star poses with goats