scorecardresearch

বড় খবর

মেসি বনাম রোনাল্ডো ম্যাচের এক টিকিটের দামই ২২ কোটি টাকা! বেনজির কাণ্ডে চোখ কপালে বিশ্বের

রেকর্ড গড়া দামে বিক্রি হল মেসি বনাম রোনাল্ডো ম্যাচের টিকিট

মেসি বনাম রোনাল্ডো ম্যাচের এক টিকিটের দামই ২২ কোটি টাকা! বেনজির কাণ্ডে চোখ কপালে বিশ্বের

জানুয়ারির ১৯ তারিখেই মেসি বনাম রোনাল্ডো যুদ্ধ দেখবে ফুটবল বিশ্ব। রোনাল্ডো যেমন সৌদিতে অভিষেক ঘটাবেন। তেমনই পিএসজির জার্সিতে খেলতে নামবেন মেসিও। পিএসজি এক প্রীতি ম্যাচে অংশ নিতে সৌদিতে হাজির হচ্ছে।

পিএসজির প্রতিপক্ষ হিসাবে নামবে আল হিলাল, আল নাসেরের বাছাই একাদশ। সেই ম্যাচ ঘিরেই এখন সৌদিতে ধুন্ধুমার উত্তেজনা। সেই ম্যাচের এক বিশেষ টিকিট কেনার জন্যই সৌদির এক ব্যবসায়ী ১০ মিলিয়ন রিয়াল (২.৬৬ মিলিয়ন মার্কিন ডলার) দিয়ে টিকিট কিনলেন। ভারতীয় মুদ্রায় যে টাকার পরিমাণ প্রায় ২২ কোটি টাকার কাছাকাছি।

আরও পড়ুন: মেসি-এমবাপেদের সঙ্গে আর একাসনে বসার যোগ্য নন রোনাল্ডো! তালিকা প্রকাশ করে বোঝাল ফিফা

বিশেষ এই টিকিটের নাম করণ করা হয়েছে ‘বিয়ন্ড ইমাজিনেশন’। পিএসজি তো বটেই আল হিলাল এবং আল নাসেরের যে বাছাই একাদশ ম্যাচে নামবে তাঁদের সকলের স্বাক্ষর থাকবে এই টিকিটে। এই টিকিট যিনি ক্রয় করবেন তিনি ম্যাচের পর জয়ী দলের সঙ্গে সেলিব্রেশনে যেমন অংশ নিতে পারবেন তেমনই ব্যক্তিগতভাবে লকাররুমে গিয়ে মেসি, রোনাল্ডোর সঙ্গে সাক্ষাৎ সারতে পারবেন।

সৌদি সরকারের বিনোদন বিভাগের পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, রিয়েল এস্টেট গ্রুপ ‘একোয়ার ওয়ান’-এর জেনারেল ম্যানেজার মুশরেফ আল-ঘামদি দুর্ধর্ষ ম্যাচের স্পেশ্যাল টিকিট ক্রয় করেছেন। নিলামের মাধ্যমে টিকিটের বিশাল পরিমাণ দর উঠেছে।

আরও পড়ুন: রোনাল্ডোর পাঙ্গা নিতে সৌদির ক্লাবে সই করতে পারেন মেসি, বিরাট আপডেটে তোলপাড় বিশ্ব

এই টিকিট থেকে প্রাপ্ত অর্থ চ্যারিটির জন্য খরচ করা হবে। ঘটনা হল, এখন বিশ্ব ফুটবলে মধ্যপ্রাচ্যের রাজত্ব চলছে। কাতার সফলভাবে বিশ্বকাপ আয়োজন করার পরেই রোনাল্ডোকে রেকর্ড অর্থে সই করিয়েছে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসের। নাসেরের প্রবল প্রতিপক্ষ আল হিলাল আবার মেসিকে মরশুম শেষে সই করানোর জন্য বিশাল অর্থ অফার করেছে। মেসি সৌদি সরকারের পর্যটন-দূত। মেসি যে ক্লাবে বর্তমানে খেলেন সেই পিএসজির মালিকও কাতারের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi vs cristiano ronaldo al nassr al hilal psg bidding cost for seat