scorecardresearch

বড় খবর

মেসি না খেলাতেই PSG-কে হারাতে পারলাম! এমবাপের ঘায়ে নুন ছড়িয়ে বিষ্ফোরক আর্জেন্টিনীয় তারকা

মেসিকে নিয়ে ভয়ঙ্কর খোঁচা শুনলেন এমবাপে

মেসি না খেলাতেই PSG-কে হারাতে পারলাম! এমবাপের ঘায়ে নুন ছড়িয়ে বিষ্ফোরক আর্জেন্টিনীয় তারকা

চলতি সিজনে প্ৰথম হার হজম করেছে পিএসজি। এমবাপে থাকা সত্ত্বেও লেন্সের কাছে হেরে বসেছে প্যারিসের দলটি। ৩-১ গোলে বিধ্বস্ত হওয়ার পর পিএসজি তারকা এমবাপের কাটা ঘায়ে নুন ছিটিয়ে দিলেন লেন্স তারকা ফাকুন্দো মেদিনা। জানিয়ে দিলেন, মেসি না খেলাতেই সহজ জয় পাওয়া সম্ভব হয়েছে তাঁদের।

মেদিনা ম্যাচের পরেই জানিয়ে দিলেন, “প্রতিপক্ষদের নিয়ে কথা বলা পছন্দ করি না। তবে ওঁরা দুনিয়ার সেরা তারকাকে মিস করেছে। আপনাদের কি সন্দেহ রয়েছে যে মেসিই সেরা? আপনারা তো অদ্ভুত কথা জিজ্ঞাসা করছেন! ওঁর খেলা আমরা সবাই উপভোগ করি।”

আরও পড়ুন: মেসি-নেইমারকে ছাড়া খেলতে নেমে চূড়ান্ত ফ্লপ এমবাপে! লজ্জার হারে মুখ পুড়ল PSG-র

বিশ্বকাপের পরেই মেসি বনাম এমবাপের শ্রেষ্ঠত্ব নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। সেই দ্বৈরথে জল ঢেলে দিচ্ছেন আর্জেন্টিনার জাতীয় দলের এই তারকা। “বিশ্বকাপের সময় পরিবারের সঙ্গে ছিলাম। দুর্ধর্ষ এনজয় করেছি পুরো টুর্নামেন্ট। অবিশ্বাস্য এই কাণ্ড ঘটল। সাধারণ সমর্থকের মত আমিও হারে কষ্ট পেয়েছিলাম। তবে শেষ পর্যন্ত যা ঘটল, দল হিসেবে একসঙ্গে যে গ্রুপ আত্মপ্রকাশ করল, তাতে আমি বেজায় খুশি। ওঁদের অনেকের সঙ্গেই আমার পরিচয় রয়েছে, এটা ভেবে আরও ভাল লাগছে। আশা করি আর্জেন্টিনা এভাবেই ভালো খেলা চালিয়ে যাবে।” বলে দিয়েছেন আর্জেন্টিনীয় তারকা।

মেসির সঙ্গে পিএসজি যে নেইমারের সার্ভিসও মিস করেছে, তা-ও জানিয়ে দিয়েছেন মেদিনা। “ওঁরা নেইমারকেও মিস করেছে। তবে আমরা নিজেদের ওপর বেশি ফোকাস করেছিলাম। নিজেদের অস্ত্র সঠিকভাবে ব্যবহার করায় মন দিয়েছি আমরা। আমরা এভাবে খেলেই জয় ছিনিয়ে নিয়েছি।” বলেছেন মেদিনা।

আরও পড়ুন: মেসিকে কার্ড দেখিয়ে বিতাড়িত হন বিশ্বকাপে! কুখ্যাত রেফারি এবার ১৮ কার্ড দেখালেন বার্সা ম্যাচে

লিগ টপারকে হারিয়ে লেন্স আপাতত লিগা ওয়ানে পিএসজির সঙ্গে নিজেদের ব্যবধান ৪ পয়েন্টে কমিয়ে আনল। মেসি, নেইমারকে ছাড়া খেলতে নেমে এই প্ৰথমবার চলতি সিজনে হার হজম করল পিএসজি। এর আগে দু-বার ড্র করেছিল তারকা খচিত দলটি। নেইমার এবং মেসি দুজনেই চলতি সপ্তাহে দলের অনুশীলনে নামবেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messis absense helped lens win over psg kylian mbappe