ট্রিক শটে মেসি ম্যাজিক, আচ্ছন্ন নেট দুনিয়া

লিওনেল মেসি, নামটাই যথেষ্ট। বার্সেলোনার আর্জেন্তাইন রাজপুুত্র আর ফুটবল প্রায় সমার্থক হয়ে গিয়েছে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ীর ফ্যানেরা ছড়িয়ে রয়েছেন সারা পৃথিবীতে। তাঁর বাঁ-পায়ের ম্যাজিক দেখার জন্য় রাতের পর রাত জাগতে পারেন তাঁরা।

By: Barcelona  Published: Feb 9, 2019, 7:21:19 PM

লিওনেল মেসি, নামটাই যথেষ্ট। বার্সেলোনার আর্জেন্তাইন রাজপুুত্র আর ফুটবল প্রায় সমার্থক হয়ে গিয়েছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর ফ্যানেরা ছড়িয়ে রয়েছেন সারা পৃথিবীতে। তাঁর বাঁ-পায়ের ম্যাজিক দেখার জন্য় রাতের পর রাত জাগতে পারেন তাঁরা। মেসি মানেই যেন ম্যাজিক। এক অদ্ভূত মুগ্ধতা। এহেন এলএম টেন ফের একবার কামাল দেখালেন। তবে এবার মাঠে নয়, স্টুডিও ফ্লোরে। একটি পানীয়র বিজ্ঞাপনে তাঁর ক্যারিশ্মা দেখে সোশাল মিডিয়ায় উঠল ঝড়।

আরও পড়ুন: এশিয়ান কাপে ইতিহাস ভারতের, সুনীল টপকালেন মেসিকে

কী করলেন লিও? খানিকটা পানীয় ভর্তি বোতলটাকে তিনি বসালেন ফুটবলের ওপর। এরপর একটি রিং লক্ষ্য করে শট নিলেন। বলটাকে শুধু রিংয়ের মধ্যে দিয়ে পারই করালেন না লিও, এমনই ট্রিক শট নিলেন যে, বোতলটিও একটি পাক খেয়ে ঠিক দাঁড়িয়ে থাকল ফ্লোরের ওপর। যা চোখে না-দেখে বিশ্বাস করা প্রায় অসম্ভব। এলএম টেন নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিওটি পোস্ট করেছেন। ইতিমধ্যেই এই ভিডিও পোস্ট করার শেষ ১৯ ঘণ্টার মধ্যে প্রায় দেড় কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন। আপনাদের জন্যও রইল সেই ভিডিও।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Lionel Messi's trick shot takes social media by storm:ট্রিক শটে মেসি ম্যাজিক, আচ্ছন্ন নেট দুনিয়া

Advertisement