লরিস ক্যারিয়াসের দুঃস্বপ্নের রাত চ্যাম্পিয়ন্স লিগে, কী বলছেন তিনি!

এ ম্যাচে যারা চোখ রেখেছিলেন তাঁরাই জানেন যে, এদিন গ্যারেথ বেলের বাইসাইকেল কিকে গোলটা বাদ দিয়ে বাকি দুটি গোলই লিভারপুলের থেকে উপহার হিসেবে পাওয়া

By: Kiev  Updated: May 27, 2018, 03:11:22 PM

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলকে তিন গোলের মালা পরিয়ে টানা তৃতীয়বার চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। এটাই লেখে থাকবে ইতিহাসে। কিন্তু এ ম্যাচে যারা চোখ রেখেছিলেন তাঁরাই জানেন যে, এদিন গ্যারেথ বেলের বাইসাইকেল কিকে গোলটা বাদ দিয়ে বাকি দুটি গোলই লিভারপুলের থেকে রিয়ালের উপহার হিসেবে পাওয়া। তে-কাঠির নীচে লিভারপুলের জার্মান গোলরক্ষক লরিস ক্যারিয়াসের হতশ্রী পারফরম্যান্সের জন্যই লিভারপুলকে দু দুটি গোল হজম করতে হয়েছে।

এদিন নিজের দলের ডিফেন্ডারকে বল বাড়াতে গিয়ে ভুল করে বল পাস করে ফেলেন করিম বেঞ্জিমাকে। ফরাসি স্ট্রাইকারের পা লেগে বল জালে জড়িয়ে যায়। এগিয়ে যায় রিয়াল। এরপরেই চোখের জলে মাটিতে লুটিয়ে পড়েন ক্যারিয়াস। বুঝে যান যে, কী ভুল তিনি করলেন এই রাতে। এখানেই শেষ নয়। ম্যাচের ৮৩ মিনিটে বেলের শট তিনি গ্রিপ করতে গিয়ে ফসকান। পরিণতি গোল। ম্যাচ শেষে সতীর্থ থেকে প্রতিপক্ষের ফুটবলাররা এসেও ক্যারিয়াসকে সান্ত্বনা দিয়ে যান। কিন্তু ক্যারিয়াসের চোখের জল বাঁধ মানেনি। গ্যালারিতে বসা  লিভারপুলের ফ্যানেদের উদ্দেশ্যে জোর হাত করে ক্ষমাও চেয়ে নেন তিনি।

ম্যাচের পর ক্যারিয়াস বললেন, “আমার জন্য দল হেরে গেল। ভীষণ খারাপ লাগছে। পুরো দল আর টিমের হয়ে আমি সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি সবাইকে হতাশ করেছি। এই মুহূর্তে আর কোনও অনুভূতি কাজ করছে না। অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি।” যদিও ক্যারিয়াস ভেঙে পড়েননি। তিনি জানিয়েছেন যে, এটাই গোলকিপারের জীবন। তিনি আবারও মাথা সোজা করে দাঁড়াবেন বলেই জানিয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Liverpool goalkeeper loris karius breaks silence on champions league final nightmare

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং