বড় খবর

আতলেতিকোয় ফিরলেন বার্সায় ব্রাত্য সুয়ারেজ

সুয়ারেজের মতই ব্রাত্য করে দেওয়া হয়েছে ইভান রাকিটিচকে। ক্রোট তারকা গেলেন সেভিয়ায়। রক্ষণভাগের ফুটবলার স্যামুয়েল উমতিতিও সম্ভবত ক্লাব ছাড়তে চলেছেন।

জুভেন্টাস নয়, বার্সেলোনা থেকে লুইস সুয়ারেজের গন্তব্য হল আতলেতিকো মাদ্রিদ। বুধবারই ৭ মিলিয়ন ডলারে সুয়ারেজের সঙ্গে চুক্তি হল আতলেতিকোর।

টানা ছয় মরশুম বার্সেলোনার হয়ে খেলেছিলেন উরুগুয়ের স্ট্রাইকার। কাতালান ক্লাবের হয়ে ১৩টা খেতাবও জিতেছিলেন। বার্সার জার্সিতে তৃতীয় সর্বোচ্চ স্কোরার তিনি। লিওনেল মেসি (৬৩৪) এবং সিজার রদ্রিগেজের (২৩২) পর সবথেকে বেশি গোল করেছেন তিনি। তারকা এই স্ট্রাইকারকে গত মরশুম শেষের পরেই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় বার্সা। যাতে মোটেই সায় ছিল না মেসির।

আরো পড়ুন: সাত বছর পর পুরোনো ক্লাবে ফিরলেন বেল, রিয়ালকে আলবিদা

সেটিয়েনকে ছেঁটে দেওয়ার পর বার্সার নতুন কোচ হয়ে এসেছেন রোনাল্ড কোম্যান। তিনি এসেই সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর পরিকল্পনায় মোটেই সুয়ারেজ নেই।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্নের কাছে লজ্জাজনক হারের পরেই বার্সা পুরো দল খোলনলচে বদলাতে উদ্যোগী হয়। কোম্যানকে দল গঠনে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে। কোম্যান সুয়ারেজের বিষয় প্রকাশ্যে বলার পরেই নতুন ক্লাব খুঁজতে শুরু করেন তিনি।

সুয়ারেজের মতই ব্রাত্য করে দেওয়া হয়েছে ইভান রাকিটিচকে। ক্রোট তারকা গেলেন সেভিয়ায়। রক্ষণভাগের ফুটবলার স্যামুয়েল উমতিতিও সম্ভবত ক্লাব ছাড়তে চলেছেন।

সুয়ারেজ মেসির ঘনিষ্ঠতমদের মধ্যে অন্যতম। সুয়ারেজকে ছেড়ে দেওয়ার পর ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসিও। তবে ক্লাব দলের ফুটবলারকে ফ্রি ট্রান্সফার দিতে রাজি হয়নি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Luis suarez joins atletico madrid after barcelona releases him

Next Story
IPL 2020: ৩ ওভারে সাড়ে ১৫ কোটির বোলারের খরচ ৩৯ রান! লজ্জার রেকর্ড কামিন্সের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com