scorecardresearch

বড় খবর

নেইমারের দেশে নেমেই হ্যাটট্রিক সুয়ারেজের! ব্রাজিলের মাটি মাতিয়ে দিলেন মেসির বন্ধু

মেসির বন্ধু সুয়ারেজের অভিষেক ঘটল হ্যাটট্রিক করে

নেইমারের দেশে নেমেই হ্যাটট্রিক সুয়ারেজের! ব্রাজিলের মাটি মাতিয়ে দিলেন মেসির বন্ধু

ব্রাজিলের ক্লাব গ্রেমিও-র হয়ে কিছুদিন আগেই সই করেছেন লুই সুয়ারেজ। আর তারপরেই স্বপ্নের অভিষেক ঘটালেন উরুগুয়ান তারকা। গাউচা সুপার কাপে অভিষেক ঘটেছিল সুয়ারেজের। আর গ্রেমিওর হয়ে প্ৰথম ম্যাচেই সাও লুইজের বিরুদ্ধে হ্যাটট্রিক করে দলকে কাপ জিততে সাহায্য করলেন। সুয়ারেজের দুর্ধর্ষ পারফরম্যান্সে ভর করে গ্রেমিও ৪-১ গোলে জয় পেল সাও লুইজের বিরুদ্ধে।

উরুগুয়ান ক্লাব নাসিওনাল থেকে ফ্রি ট্রান্সফারে সুয়ারেজ যোগ দিয়েছিলেন গ্রেমিওয়। যে ক্লাব খেলে বিশ্বফুটবলে উত্থান তারকার সেই ক্লাবকে গত অক্টোবরে বিদায় জানিয়েছিলেন চ্যাম্পিয়নশিপ জিতিয়ে। আর প্ৰথম ম্যাচেই হ্যাটট্রিক সম্পন্ন করতে সুয়ারেজ সময় নিলেন মাত্র ৩৭ মিনিট। গোলকিপারের মাথার উপর দিয়ে লব করে যেমন গোল করলেন মেসির বন্ধু, তেমনই গ্রেমিওর হয়ে দুর্ধর্ষ ভলিতেও গোল করতে দেখা গেল তাঁকে। গ্রেমিওর চারটে গোলই এল বিরতির আগে।

২০১৩-র পর এই প্ৰথমবার হ্যাটট্রিক করলেন লুইস সুয়ারেজ। ৩৫ বছরের তারকা ১০ বছর আগে লিভারপুলের জার্সিতে নরউইচের বিপক্ষে ইপিএলে হ্যাটট্রিক করেছিলেন শেষবার। তারপরে এই প্ৰথম। ব্রাজিলের প্ৰথম ডিভিশন সিরি-আ’তে গত বছরই প্রমোশন পেয়েছে গ্রেমিও। সিরি-আ’তে এবার নিয়মিত খেলতে দেখা যাবে আয়াক্স, লিভারপুল, বার্সেলোনা, আতলেতিকো মাদ্রিদে খেলা তারকাকে।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Luis suarez scores hat trick on his gremio debut