scorecardresearch

বড় খবর

সামনে এসে সমস্ত খোলসা করুন সৌরভ! কোহলি বিতর্কে উত্তাপ বাড়ালেন ভারতের বিশ্বকাপজয়ী

মদনলাল এবার সৌরভের কাছে সরাসরি জবাবদিহি চাইলেন কোহলি ইস্যুতে। বললেন, সৌরভ সত্যিটা সামনে আনুক।

সামনে এসে সমস্ত খোলসা করুন সৌরভ! কোহলি বিতর্কে উত্তাপ বাড়ালেন ভারতের বিশ্বকাপজয়ী

বিরাট কোহলি বনাম সৌরভ গঙ্গোপাধ্যায়ের মধ্যে কোনও দ্বন্দ্বই নেই। স্রেফ মত পার্থক্য ঘটেছে, এই যা! এমনটাই মনে করছেন প্রাক্তন ক্রিকেটার মদনলাল। তবে ১৯৮৩-র বিশ্বকাপ জয়ী তারকার দাবি কোহলির প্রোটিয়াজ সফরে যাওয়ার আগে আগুনে প্রেস কনফারেন্সের পরে যে আলোচনা চলছে, তা থামাতে উদ্যোগ নেওয়া উচিত সৌরভের। সেই জন্য তিনি খোলাখুলি সমস্ত কিছু জানান।

দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে বিরাট কোহলির বিধ্বংসী প্রেস কনফারেন্স জাতীয় দলকে বেনজির সঙ্কটের মুখে দাঁড় করিয়ে দিয়েছে। কোহলি বিস্ফোরকভাবে জানিয়ে দিয়েছেন, তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার মাত্র ৯০ মিনিট আগে জানানো হয়। প্রকাশ্যে সৌরভের বিবৃতির পাল্টা দিয়ে জানান, টি২০ ক্যাপ্টেন হিসাবে তাঁকে রেখে দেওয়ার বার্তা বোর্ড দেয়নি। সৌরভ নিজে জানিয়েছিলেন, টি২০ অধিনায়ক হিসেবে কোহলি যাতে সরে না যান, সেইজন্য তিনি অনুরোধ করেন। তবে কোহলি খারিজ করে দেন বোর্ড সভাপতির সেই দাবিও।

আরও পড়ুন: দাদার বিশ্বাসযোগ্যতা নিয়ে কোনও সন্দেহই নেই! কোহলিকে সপাটে আক্রমণ এবার জিন্দালের

এমন দ্বৈরথের আবহে প্রাক্তন ক্রিকেটার মদনলাল সংবাদসংস্থাকে জানিয়েছেন, “এই বিষয়টা বোর্ড আরও ভালভাবে হ্যান্ডল করতে পারত। কারণ এটা কোনও বিতর্ক নয়, বরং মত পার্থক্য। সৌরভ বিরাটকে কী বলেছেন জানি না। তাই সেই বিষয়ে প্রতিক্রিয়া জানাব না। তবে বোর্ড সভাপতি হিসেবে সৌরভের উচিত গোটা ঘটনার বিস্তারিত ব্যাখ্যা দেওয়া। এতে পুরো জল্পনায় পূর্ণচ্ছেদ পড়বে। দক্ষিণ আফ্রিকা সফরের জন্য আমাদের এখন ফোকাস করা উচিত। এটা ভীষণ গুরুত্বপূর্ণ সফর।”

মদনলাল সুনীল গাভাসকারের মতামতের সঙ্গেও একমত হয়েছেন। সুনীল গাভাসকার জানিয়েছিলেন, টিম ম্যানেজমেন্টের সঙ্গে কোহলির দ্রুত বিষয়টি ফয়সালা করা উচিত। নির্বাচকরাও আরও ভালভাবে বিষয়টা সামলাতে পারত।

মদনলালের বক্তব্য, “গাভাসকার একদম সঠিক কথা বলেছেন। বিরাটের উচিত ম্যানেজমেন্টের সঙ্গে বসে বিষয়টা নিষ্পত্তি করে ফেলা। তবে নির্বাচকদের উচিত ছিল আরও ভালভাবে বিষয়টি সামলানো। এমন বিতর্ক যাতে না হয়, সেই দায়িত্ব নিতে হবে নির্বাচকদেরই। এমন সিদ্ধান্ত নেওয়ার আগে নির্বাচকরা বিরাটের সঙ্গে কথা বলেছিলেন কিনা, নিশ্চিত নই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Madan lal wants sourav gangulys clarification over virat kohli saga