রঞ্জিতে ঐতিহাসিক ব্লান্ডার, শূন্য রানে ছয় উইকেট

ক্রিকেটে কত অঘটনই না ঘটে! যেমনটা বুধবার হলো রঞ্জি ট্রফিতে। অন্ধ্রপ্রদেশের কাছে ৩৫ রানে অলআউট হয়ে গেল মধ্যপ্রদেশ। ঠিকই পড়েছেন। এদিন ইন্দোরের হোলকার স্টেডিয়াম সাক্ষী থেকেছে এই ম্যাচের।

By: Indore  Jan 10, 2019, 1:41:31 PM

অন্ধ্রপ্রদেশ ১৩২ ও ৩০১

মধ্যপ্রদেশ ৯১ ও ৩৫

৩০৭ রানে জয়ী অন্ধ্র

ক্রিকেটে কত অঘটনই না ঘটে! যেমনটা বুধবার হলো রঞ্জি ট্রফিতে। অন্ধ্রপ্রদেশের কাছে ৩৫ রানে অলআউট হয়ে গেল মধ্যপ্রদেশ। ঠিকই পড়েছেন। এদিন ইন্দোরের হোলকার স্টেডিয়াম সাক্ষী থেকেছে এই ম্যাচের।

টুর্নামেন্টের এলিট গ্রুপ বি ম্যাচে মুখোমুখি হয়েছিল অন্ধ্রপ্রদেশ ও মধ্য়প্রদেশ। এবারের মতো নকআউটে কোয়ালিফাই করার স্বপ্নভঙ্গ হল অন্ধ্রের। মধ্যপ্রদেশ ৩০৭ রানে জিতে নিল এই ম্যাচ। রঞ্জির ইতিহাসে এটাই সবচেয়ে কম স্কোর নয়। ২০১০-১১ মরসুমে হায়দরাবাদ ২১ রানে গুটিয়ে গিয়েছিল রাজস্থানের কাছে।

আরও পড়ুন: অভিমন্যু-অনুষ্টুপের ব্যাটে দিল্লি বধ বাংলার

চার দিনের এই ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নমন ওঝার মধ্যপ্রদেশ। অন্ধ্র প্রথম ইনিংসে ১৩২ রানে গুটিয়ে যায় ঈশ্বর পাণ্ডে, গৌরব যাদব ও কুমার কার্তিকেয়ার দাপটে। ঈশ্বর একাই নেন চার উইকেট। গৌরব-কুমার নেন তিনটি করে। অন্ধ্রর হয়ে সর্বোচ্চ স্কোর কর্ণ শর্মার ২৩। জবাবে মধ্যপ্রদেশ শেষ হয়ে যায় মাত্র ৯১ রানে। অন্ধ্রর হয়ে ১০ ওভার বল করে গিরিনাথ রেড্ডি একাই তুলে নেন হাফ ডজন উইকেট।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ব্যর্থতা কাটিয়ে ঘুরে দাঁড়ায় রিকি ভুইয়ের অন্ধ্র। করণ শিণ্ডের সেঞ্চুরিতে ৩০১ রান তোলে তারা। দ্বিতীয় ইনিংসে চূড়ান্ত ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ওঝার টিম। ৩৫ রানে ফিরে যায় দলের প্রথম তিন ব্যাটসম্যান। সেখানে থেকে শূন্য রানে বাকি ছয় ব্য়াটসম্যান ফিরে যায়। ওপেনার গৌরব যাদব আহত ও অবসৃত হন। মধ্যপ্রদেশের হয়ে বিধ্বংসী বল করলেন কেভি শশীকান্ত (৬/১৮) ও পইদিকালভা বিজয়কুমার (৩/১৭)

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Madhya Pradesh go from 35/3 to 35 all out against Andhra Pradesh: রঞ্জিতে ঐতিহাসিক ব্লান্ডার, শূন্য রানে সাত উইকেট

Advertisement

ট্রেন্ডিং