scorecardresearch

বড় খবর

ভিডিও দেখুন: তিন দশক পরে শহরে আশির বাদশা, আবেগের সুনামিতে ভাসলেন মজিদ

প্রায় তিন দশক পর ফের শহরে মজিদ বাসকর। আশির দশকের বাদশাকে ইরান থেকে উড়িয়ে নিয়ে এসেছে ইস্টবেঙ্গল ক্লাব। লাল-হলুদের শতবার্ষিকী অনুষ্ঠানে থাকবেন কলকাতায় খেলে যাওয়া শতাব্দীর সেরা বিদেশি ফুটবলার।

ভিডিও দেখুন: তিন দশক পরে শহরে আশির বাদশা, আবেগের সুনামিতে ভাসলেন মজিদ
শহরে আশির বাদশা, আবেগের সুনামিতে ভাসলেন মজিদ (ছবি সৌজন্য়ে: ইস্টবেঙ্গল দ্য় রিয়াল পাওয়া)

প্রায় তিন দশক পর ফের শহরে মজিদ বাসকর। আশির দশকের বাদশাকে ইরান থেকে উড়িয়ে নিয়ে এসেছে ইস্টবেঙ্গল ক্লাব। লাল-হলুদের শতবার্ষিকী অনুষ্ঠানে থাকবেন কলকাতায় খেলে যাওয়া শতাব্দীর সেরা বিদেশি ফুটবলার। গতকাল রাত থেকেই মজিদকে নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছিল কলকাতা বিমানবন্দরে। শয়ে শয়ে ইস্টবেঙ্গল সমর্থকরা ভিড় জমাতে শুরু করেন বিমানবন্দরের বাইরে।

আরও পড়ুন: রবির সকালে তিলোত্তমা রং লাল-হলুদ, মশাল জ্বালিয়ে শতবর্ষের পথ চলা শুরু ইস্টবেঙ্গলের

আরও পড়ুন: তথাগতকে ঝাঁঝালো আক্রমণ মমতার! ইস্টবেঙ্গল-মন্তব্যের কড়া জবাব শতবর্ষের মঞ্চেই

বিভিন্ন ফ্য়ান ক্লাব থেকেও মজিদকে স্বাগত জানাতে হাজির ছিলেন লাল-হলুদ ভক্তরা। ক্ষণে ক্ষণেই ‘মজিদ…মজিদ’ আর ‘বাদশা…বাদশা’ উচ্চারণেই তাঁর নামে জয়ধ্বনি দিতে থাকেন সমর্থকরা। দীর্ঘ বিমান যাত্রা পরেই রবিবার ভোররাতে মজিদ কলকাতায় পা রেখেছেন। ইতালির শহর খোরমশর থেকে তেহরানে আসেন তিনি। তারপর ওখান থেকে দোহা হয়ে কলকাতার উড়ান ধরেন তিনি।

আরও পড়ুন: ব্রাজিল ভক্ত কপিলের মনে শুধুই মারাদোনা, বাইচুং-সুনীলকে বললেন কিংবদন্তি

৩৫ বছর পর কলকাতায় ইরানের বিশ্বকাপার। পরনে সাদা টি-শার্ট আর ধূসর প্যান্ট। চুলে ধরেছে পাক। মজিদের সঙ্গে এসেছেন তাঁর দুই ভাইপো ফরিদ আর আহমেদ। আগামিকাল ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে বিকেলের দিকে মজিদের সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে। আর তারপরদিন বিকেল মূল অনুষ্ঠান নেতাজী ইন্ডোরে। সাহিত্য়িক শীর্ষেন্দু মুখোপাধ্য়ায়, অভিনেতা রুদ্রপ্রসাদ সেনগুপ্ত বিশেষ অতিথি হয়ে আসছেন। অবশ্য়ই থাকছেন মজিদ বাসকর।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Majid baskar arrives in kolkata to attain eastbengal centenary celebtration130111