ICC Cricket World Cup 2019: ব্যাট হাতে ভারতকে বিঁধলেন মালালা, ভাল চোখে দেখল না টুইটার

বাকিংহ্যাম প্যালেসের সামনের রাস্তায় খেলা এই ক্রিকেটে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার অনিল কুম্বলে ও অভিনেতা ফারহান আখতার। মালালা ব্যাট ধরেছিলেন পাকিস্তানের আজহার আলির সঙ্গে।

By: Published: May 30, 2019, 12:32:28 PM

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে দেখল চাঁদের হাট। ক্রিকেটার আর সেলিব্রিটিদের উপস্থিতিতে স্মরণীয় হয়ে থাকল বিশ্বকাপের দ্বাদশতম সংস্করণের কার্টেন রেজার। আর এই অনুষ্ঠানে এসেই বিতর্কে জড়ালেন নোবেল শান্তি পুরস্কার জয়ী মালালা ইউসুফজাই। তাঁর একটি হালকা ছলে করা মন্তব্যই ভারতীয়দের ভাবাবেগে ধাক্কা দিয়েছে সজোরে। টুইটারে নেটিজেনরা মালালার ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন।

৬০ সেকেন্ডের একটি গলি ক্রিকেটের আয়োজন করেছিল আইসিসি। অংশগ্রহণকারী ১০ দেশের ক্রিকেটার ও সেলেবরা সেই ম্যাচে অংশ নেন। বাকিংহ্যাম প্যালেসের সামনের রাস্তায় খেলা এই ক্রিকেটে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার অনিল কুম্বলে ও অভিনেতা ফারহান আখতার। মালালা ব্যাট ধরেছিলেন পাকিস্তানের আজহার আলির সঙ্গে।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: বিশ্বকাপ বলে কথা, গুগলও খেলছে ক্রিকেট

দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকা কুম্বলের ব্যাট সেভাবে জ্বলে ওঠেনি এই ম্যাচে। ফারহানের সঙ্গে জুটি বেঁধে ১৯ রান করেন তিনি। পাকিস্তান ৩৮ রান করে এই মজার ম্যাচে। ম্যাচের পর সঞ্চালিকা শিবানী দন্ডেকর মালালাকে পাক দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন করেন, মালালা জানালেন, “পাকিস্তান ঠিকঠাক খেলেছে। খারাপ বলব না। আমরা সাতে শেষ করেছি। কিন্তু ভারতের মতো সবার শেষে থামিনি আমরা।” এই মন্তব্য শোনার পরেই মালালার ওপর চটেছে টুইটার। ভারতের প্রতি ঘৃণা প্রদর্শনরে জন্য তাঁকে একহাত নিয়েছে নেটিজেনরা। আয়োজক দেশ ইংল্যান্ডই চ্যাম্পিয়ন হয়েছে এই গলি ক্রিকেটে। কেভিন পিটারসনে এবং ক্রিস হিউজেস মিলে ৭৪ রান তুলেছিলেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Malala yousufzai couldnt stop herself from trolling india at world cup opening ceremony107543

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X