বড় খবর

লিভারপুলের গান ভারতীয় সুরে, তাক লাগাল প্রবাসী শিখ পরিবার

ভিডিওতে দেখা যাচ্ছে, গুরমুখ স্ত্রী ইন্দরজিৎ কৌর এবং দুই কন্যা গুরসীমার এবং কাভেলিন সেই গানে সঙ্গত দিচ্ছেন তাঁকে। ১৫ বছরের পুত্র গুরশিভার আবার ডাই হার্ড ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যান।

ভাইরাল গুরমুখের কীর্তি

৩০ বছর পর ইপিএল চ্যাম্পিয়ন লিভারপুল। সমর্থকদের আবেগের বাঁধ মানছেই না। এনফিল্ড স্টেডিয়ামের বাইরে বহু রেডস সমর্থক জড়ো হয়েছিলেন গত সপ্তাহে। তারপর সোশ্যাল ডিস্টানসিং বজায় রেখে দলের জয় উপভোগ করার বার্তা দিয়েছেন কোচ জুর্গেন ক্লপ।

শুধু ইংরেজ সমর্থকরাই নন। দেশ-বিদেশের বহু সমর্থক নিজেদের মতো করেই ক্লাবের ঐতিহাসিক জয় উদযাপন করছেন। এমন আবহেই প্রবাসী এক ভারতীয় সমর্থক শিরোনামে ফুটবল দুনিয়ার।

সোমবারে ইপিএলের ভারতীয় পেজে একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে দেখা যাচ্ছে, মালয়েশিয়া প্রবাসী এক শিখ পরিবার ভারতীয় সুরে গাইছে লিভারপুলের থিম সং ‘ইউ উইল নেভার ওয়াক এলোন’। গুরমুখ সিং ও তাঁর পরিবারের এই লিভারপুলের থিম সংয়ের ক্লাসিকাল ভার্সন সাড়া ফেলে দিয়েছে সব জায়গায়।

৪০ বছরের বেশি সময় ধরে লিভারপুল সমর্থক। ৩০ বছর আগে প্রত্যক্ষ করেছিলেন প্রিয় দলের হাতে ইপিএল খেতাব। তারপর অপেক্ষা করতে হয়েছে তিন দশক। এতদিন পরে লিভারপুল খেতাব জেতায় আরো আনন্দের বাঁধ মানেনি। তবে বাইরে বেরিয়ে নয়। অভিনব উপায়ে দলের জয় সেলিব্রেট করেছেন। ঘরে পরিবারের সদস্যদের সঙ্গেই গেয়েছেন ‘ইউ উইল নেভার ওয়াক এলোন’। একদম ভারতীয় থিমে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, গুরমুখ স্ত্রী ইন্দরজিৎ কৌর এবং দুই কন্যা গুরসীমার এবং কাভেলিন সেই গানে সঙ্গত দিচ্ছেন তাঁকে। ১৫ বছরের পুত্র গুরশিভার আবার ডাই হার্ড ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যান। সে অনিচ্ছা সত্ত্বেও বাবার কনসার্টে যোগ দেয়। ভিডিওর একদম শুরুতেই গুরমুখ জানিয়ে দেন, তার দলে না থেকে পুত্র অনেকদিন আগেই ম্যানচেস্টার ইউনাইটেডের সমর্থক হয়ে গিয়েছে। পাশাপাশি তিনি আরো জানান, তাঁর পরিবার কখনো ‘ইউ উইল নেভার ওয়াক এলোন’ গান গায়নি। তবে বাড়িতে ভক্তিমূলক গানের চর্চা চলতই। তাঁদের এই গান লিভারপুলের জয়কে স্মরণীয় করে রাখার জন্য।

সেই ভিডিওতে এরপর দেখা যায়, হারমোনিয়ামে গানের সময় গর্বিত ফ্যান হিসাবে লিভারপুলের স্কার্ফ গলায় জড়িয়ে রেখেছেন গুরমুখ। পাশেই বসে পুত্র গুরশিভার তবলা বাজিয়ে সঙ্গত করছে। তবে তার গলায় আবার ম্যান ইউ-র স্কার্ফ।

নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছিলেন গুরমুখ। তারপরেই সেই ভিডিও ভাইরাল। ১৬০০ লাইকের পাশাপাশি শেয়ারের সংখ্যাও ১০০০ এর উপরে। তারপরেই তা নজরে পড়ে যায় ইপিএল কর্তৃপক্ষের।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Malaysian sikh familys liverpool song wins internet

Next Story
এশিয়ান কাপ আয়োজনের দৌড়ে ভারত, জানিয়ে দিল এএফসি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com