scorecardresearch

বড় খবর

রোনাল্ডো কি ‘আপদ’! ম্যাঞ্চেস্টারের পর্তুগিজ তারকার ছ্যাঁকা দেওয়া মন্তব্যে বিতর্কের সুনামি ফুটবল বিশ্বে

রোনাল্ডোকে নিয়ে বিধ্বংসী মন্তব্য ম্যাঞ্চেস্টারের পর্তুগিজ তারকার, হুলুস্থুল বিশ্বে

রোনাল্ডো কি ‘আপদ’! ম্যাঞ্চেস্টারের পর্তুগিজ তারকার ছ্যাঁকা দেওয়া মন্তব্যে বিতর্কের সুনামি ফুটবল বিশ্বে

ম্যাঞ্চেটার ইউনাইটেড দুর্ধর্ষ ডার্বি জয়ের পর ব্রুনো ফার্নান্দেজ জড়িয়ে পড়েছেন বিতর্কে। দলের জয়ের পর দেশজ সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিশানা করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ম্যাঞ্চেস্টার ডার্বিতে ২-১ গোলে রেড ডেভিলসরা জয়ের পরেই বিস্ফোরণ ঘটিয়েছিলেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। জানিয়ে দিয়েছিলেন এবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ‘প্রকৃত’ দলের মত লাগছে!

ম্যান সিটির বিরুদ্ধে ব্রুনোর গোলেই প্ৰথমে লিড নিয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। তিনি ম্যাচের পরেই বলে দেন, “এখন আমরা একটা প্রকৃত দলের মত খেলছি। কয়েক মাস আগে কিছু ফুটবলার স্বার্থপরের মত শুধু নিজের জন্য খেলত।”

আরও পড়ুন: মেসির ঠিকানা লেখা পাসে ল্যাজেগোবরে এমবাপে! একা গোলকিপারকে পেয়েও হাঁকালেন ‘ছক্কা’, দেখুন

এমন মন্তব্যের পরেই হৈচৈ পড়ে যায়। রোনাল্ডোকে অপমান করার অভিযোগ ওঠে ব্রুনোর বিরুদ্ধে। পরে এমন মন্তব্যের জন্য বিতর্ক শুরু হতেই এবার পাল্টা দিলেন ফার্নান্দেজ। বিতর্কের ঢেউ সামলাতে তারপরেই আসরে নামেন ব্রুনো ফার্নান্দেজ। জানিয়ে দেন দেশজ মহাতারকার সঙ্গে তাঁর সংঘাতের কোনও সম্ভাবনাই নেই।

ইনস্টাগ্রাম স্টোরিতে ফার্নান্দেজ জানিয়ে দেন, “ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ভাল খেলছে, এটা অনেকেরই সহ্য হবে না। তবে ক্লাবের জন্য ভাল কিছু বলা ছাড়া আমার আর কোনও বক্তব্য নেই। ক্রিশ্চিয়ানোকে আক্রমণ করার জন্য আমার নাম ব্যবহার করা বন্ধ হোক। ক্রিশ্চিয়ানো আমাদের দলের হয়ে অর্ধেক মরশুম খেলেছে। এবং এর আগেও বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে বলেছি, লিভারপুল ম্যাচ থেকেই প্রত্যেকে দারুণ খেলছে। প্রকৃত দলের মত খেলছে। সকলেই এই ফলাফল দেখতে পাচ্ছে। আমরা এভাবেই খেলা চালিয়ে যাব।”

আরও পড়ুন: বিশ্বকাপে সুযোগ পাননি আর্জেন্টিনা দলে! জোড়া ম্যাজিক গোলে এবার মেসিদের বার্তা দাইবালার, দেখুন ভিডিও

গত নভেম্বরে পিয়ার্স মর্গ্যানকে বিস্ফোরণ ঘটিয়ে সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ধুয়ে দেন রোনাল্ডো। তারপরেই ক্লাবের তরফে রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করা হয় তারকার। টানা পাঁচ ম্যাচ জিতে ম্যান ইউ প্রায় ধরে ফেলেছে ম্যাঞ্চেস্টার সিটিকে। দুজনের পয়েন্টের ফারাক মাত্র ১ পয়েন্টে। শীর্ষে থাকা আর্সেনালের থেকে ছয় পয়েন্টে পিছিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Manchester united portugal star bruno fernandes comment on cristiano ronaldo stirs controversy