বড় খবর

লাল হলুদে হঠাৎ বসন্ত, ইস্টবেঙ্গলে এবার চিঠি ম্যান ইউ-র

ম্যান ইউনাইটেড প্রাক মরশুম ট্যুর খেলার প্রতিশ্রুতি দিয়েছিল। রেড ডেভিলসদের চার সদস্যের এক দল গত বছরের নভেম্বরে ইস্টবেঙ্গল কর্তা এবং রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সাক্ষাৎও করে।

হঠাৎ যেন বসন্ত লেসলি ক্লডিয়াস সরণিতে। কিছুদিন আগেই ইনভেস্টরের খোঁজ পেয়ে গিয়েছে ইস্টবেঙ্গল। এবার ইস্টবেঙ্গলকে শতবর্ষের জন্য অভিনন্দন জানান খোদ ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাব। সেই সঙ্গে আইএসএলে খেলার সম্ভবনা নিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিশ্বের এলিট এই ফুটবল ক্লাব।

লাল হলুদ ক্লাব সচিব কল্যাণ মজুমদারকে ম্যাঞ্চেস্টার ইউনাউটেডের ট্যুর ডিরেক্টর ক্রিস্টোফার কোমেন চিঠিতে লিখেছেন, “শতবর্ষ উৎসবের জন্য ইস্টবেঙ্গল ও লাখো লাখো ভক্তদের শুভেচ্ছা। ১৯২০ সালের ১ অগাস্ট থেকে ক্লাবের যাত্রা শুরু। আমরা ক্লাবেত ঐতিহ্য এবং সুপ্রাচীন ইতিহাস সম্পর্কে অবগত।” এই চিঠি আবার ক্লাবের অফিসিয়াল ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।

আরও পড়ুন নতুন ইনভেস্টর ইস্টবেঙ্গলে, এই বছরেই হয়ত আইএসএলে কলকাতা ডার্বি

চলতি মাসেই ইস্টবেঙ্গল শ্রী সিমেন্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। ইনভেস্টর পাওয়ার পরই লাল হলুদ এখন সচেষ্ট আইএসএলে খেলার জন্য। ক্লাবের এই অগ্রগতিতে সন্তোষ প্ৰকাশ করেছে ম্যান ইউ। সেই চিঠির বয়ান, “ইস্টবেঙ্গল আইএসএলে খেলতে পারে। নতুন এই যাত্রার জন্য আমাদের শুভেচ্ছা রইল।”

এর আগে ম্যান ইউনাইটেড প্রাক মরশুম ট্যুর খেলার প্রতিশ্রুতি দিয়েছিল। রেড ডেভিলসদের চার সদস্যের এক দল গত বছরের নভেম্বরে ইস্টবেঙ্গল কর্তা এবং রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সাক্ষাৎও করে। সেই ম্যাচের সূচি চূড়ান্ত ছিল। তবে করোনা মহামারী সেই প্রস্তাবিত ট্যুর বাতিল করতে বাধ্য করেছে।

সেই সাক্ষাতের কথাও উল্লেখ রয়েছে চিঠিতে, “কিছুদিন আগেই আমাদের দুরন্ত এক সাক্ষাতের অভিজ্ঞতার জন্য ধন্যবাদ জানাই।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Manchester united sends congratulatory letter to east bengal

Next Story
অসম্পূর্ণ সূচি প্রকাশ আইপিএলের, প্রথম ম্যাচেই সিএসকে বনাম মুম্বই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com