বড় খবর

আইপিএল ২০১৮: ট্য়ুইটারে খোরাক হলেন মনোজ, উইকেটের পিছনে দাঁড়ালেন গেইল

সবাইকে রীতিমতো চমকে দিলেন মনোজ। কেউ ভাবতেও পারেনি যে, মনোজের থেকে এরকম বোলিং অ্যাকশন দেখা যাবে।

Manoj Tiwary Gets Brutally Trolled For His Bowling Action
ট্য়ুইটারে খোরাক হলেন মনোজ, উইকেটের পিছনে দাঁড়ালেন গেইল

এবার ট্যুইটারে মজার পাত্রে পরিণত হলেন মনোজ তিওয়ারি। বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে  কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে এই মরশুমের প্রথম আইপিএল ম্যাচ খেললেন এই বঙ্গতনয়। যুবরাজ সিংয়ের পরিবর্তে তাঁকে খেলায় পাঞ্জাব। কিন্তু এদিন নয়া বোলিং অ্যাকশনে সবাইকে রীতিমতো চমকে দিলেন মনোজ। কেউ ভাবতেও পারেনি যে, মনোজের থেকে এরকম বোলিং অ্যাকশন দেখা যাবে।

মনোজের থেকে যে সাইড-আর্ম অ্যাকশন দেখা গেল, সচারচর স্পিনারদের এভাবে বল করতে দেখা যায় না। ট্যুইটারাত্তিরা মনোজকে ট্রোল করতে দ্বিতীয়বার ভাবলেন না। কেউ মনোজকে কেদার যাদবের সঙ্গে তুলনা করলেন, কেউ আবার তাঁকে লাসিথ মালিঙ্গার ভিন্ন সংস্করণ বলে অভিহিত করলেন তাঁকে। মনোজকে এদিন অষ্টম ওভারে বল করতে নিয়ে আসেন রবিচন্দ্রন অশ্বিন। সে ওভারে ১০ রান দিয়ে বসেন মনোজ, যেখানে পাঞ্জাবের বাকি বোলারদের ইকনমি রেট সাড়ে আটের বেশি নয়। এদিন আবার লোকেশ রাহুল কিছুক্ষণের জন্য মাঠের বাইরে যাওয়ায় উইকেট কিপিং গ্লাভস হাতে পরে নেন ক্রিস গেইল। এমনকি উইকেটের পিছনে দাঁড়িয়ে বোলার বরিন্দর স্রানকে বল করারও সবুজ সঙ্কেত দেন। এরপরই রাহুল ছুটে এসে আবার নিজের দায়িত্ব সামলান। আইপিএলের এদিনের ম্যাচে এও এক কমিক রিলিফ!

আরও পড়ুন, আইপিএল ২০১৮: Chak De Phatte, গেইল ঝড়ে নাচছে পাঞ্জাব

এই ম্যাচে ১৩২-এর মূলধন নিয়েও জিতল নিজামের শহর। আইপিএলে একমাত্র সানরাইজার্স হায়দরাবাদের পক্ষেই সম্ভব ১৩২ রানের পুঁজি নিয়ে ম্যাচ জিতে ফেরা। মুম্বই ম্যাচের পর ফের পাঞ্জাবের বিরুদ্ধেও সানরাইজার্স বুঝিয়ে দিল যে, অসাধারণ বোলিং লাইন-আপ আর দুরন্ত ফিল্ডিংয়ে ভর করেও ম্যাচ জেতা যায়।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: গেইল ঝড় আছড়ে পড়ল ট্য়ুইটারেও

বৃহস্পতিবার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে রবিচন্দ্রন অশ্বিনের কিংস ইলেভেন পাঞ্জাব টস জিতে ব্যাট করতে পাঠায় কেন উইলিয়ামসনেদের। মণীশ পাণ্ডে (৫১ বলে ৫৪) ও সাকিব আল হাসানের (২৯ বলে ২৮) ব্যাটে ভর করে হায়দরাবাদ নির্ধারিত ওভারে ছয় উইকেট হারিয়ে ১৩২ তোলে। রান তাড়া করতে নেমে লোকেশ রাহুল (২৬ বলে ৩২) ক্রিস গেইল (২২ বলে ২৩) ছাড়া কেউই আর দাঁড়াতে পারলেন না স্রানদের বোলিংয়ের সামনে। ১১৯ রানে গুটিয়ে গেল পাঞ্জাব। রশিদ খান ফের একবার জ্বলে উঠলেন। তিন উইকেট নিলেন তিনি। সাকিব, থামপি ও শর্মা দু উইকেট করে নিলেন। ১৩ রানে ম্যাচ জিতে নিল সান।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj tiwary gets brutally trolled for his bowling action

Next Story
আইপিএল ২০১৮: পরিবারের সঙ্গে অটোয় চেপে বেজায় খুশি ডিভিলিয়ার্সAB de Villiers enjoys auto ride in Bangalore with wife, son
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com