IPL 2019: কার্তিককে তোপ মনোজের, কেন রাগলেন প্রাক্তন নাইট?

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুখ খুললেন মনোজ তিওয়ারি। প্রাক্তন নাইট ও বঙ্গজ অধিনায়ক নাম না করেই তোপ দাগলেন কলকাতার অধিপতি দীনেশ কার্তিকের বিরুদ্ধে।

By: Kolkata  Updated: Apr 16, 2019, 4:16:39 PM

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মুখ খুললেন মনোজ তিওয়ারি। প্রাক্তন নাইট ও বঙ্গজ অধিনায়ক নাম না করেই তোপ দাগলেন কলকাতার অধিপতি দীনেশ কার্তিকের বিরুদ্ধে। টুইট করে নিজের ক্ষোভ উগড়ে দিলেন মনোজ। কেকেআর-এর ব্যাটিং অর্ডার নিয়ে প্রশ্ন তুললেন মনোজ। তাঁর একটাই প্রশ্ন, কেন শুভমান গিলকে ওপেনার থেকে ফের ব্যাটিং অর্ডারে নিচের দিকে নামিয়ে আনা হল!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের স্টার সদস্য় গিল। আইপিএলে কলকাতার জার্সিতে লোয়ার মিডল অর্ডারে তাঁকে ধারাবাহিক ভাবে খেলানো হয়েছে। কিন্তু কোনও ছাপ ফেলতে পারেননি গিল। কিন্তু গত ১২ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ওপেন করতে নেমে গিল ৬৫ রানের ঝকঝকে ইনিংস খেলে নিজের জাত চিনিয়েছেন। কিন্তু চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফের একবার গিলকে সাত নম্বরে ব্যাট করতে পাঠানো হয়েছিল। গিলের হাফ-সেঞ্চুরির পর এটাই প্রত্য়াশিত ছিল যে, পরের ম্যাচে সে ওপেন করবে কিম্বা টপ অর্ডারে নামবে। কিন্তু তাঁকে সাত নম্বরে খেলানো হলো। যেখানে মাত্র ১৫ রান করতে পারল গিল। আর এখানেই আপত্তি মনোজের।

আরও পড়ুন: IPL 2019: ‘স্টেট টপারকেও ইউনিট টেস্টে ফেল করাতে পারে নেহরা’, ঝড় টুইটারে

বাংলার ক্যাপ্টেন টুইটারে লিখলেন, “যখন কেউ আগের ম্যাচে ৬৫ রানের ক্লাসি ইনিংস খেলে, তখন তাঁকে পরের ম্যাচে ব্যাটিং অর্ডারে ওপরের দিকেই নামানো উচিত, মূলত দল যখন হারছে। একজন ক্রিকেট ফ্যান হিসেবে এটাই চাইব। আইপিএলের মতো টুর্নামেন্টে আমাদের মতো ঘরোয়া ক্রিকেটারদের একটা মঞ্চ দেওয়া উচিত। বিদেশি খেলোয়াড়দের থেকে তাদেরই প্রাধান্য দেওয়া হোক।” মনোজ গতবছর কিংস ইলেভেন পাঞ্জাবে ছিলেন। কিন্তু এবছর আইপিএলে কোনও দল পাননি তিনি। আপাতত দিল্লি ক্যাপিটালসের হয়ে ট্রায়ালে রয়েছেন তিনি। মনোজ দিল্লির হয়েই আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু তিন বছর ছিলেন কেকেআরে।

চলতি বছর রঞ্জিতে দুরন্ত ফর্মে ছিলেন গিল। পাঞ্জাবের হয়ে ৯৮.৭৫-এর গড়ে ৭৮০ রান করেছিলেন তিনি। এমনকি তাঁর সতীর্থ ও ভারতের সিনিয়র ক্রিকেটার যুবরাজ সিং বলেছিলেন গিলের ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে থাকা উচিত। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে দলে অভিষেক হয়েছিল গিলের। কিন্তু কোহলির দলের হয়ে দু’ম্যাচে মাত্র ১৬ রান করেন গিল। স্বভাবতই বিশ্বকাপের দলে রাখা হয়নি তাঁকে।

 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Manoj Tiwary Questions KKR Captain's Treatment Of Shubman Gill:দীনেশ কার্তিককে তোপ মনোজের, কেন রাগলেন প্রাক্তন নাইট?

Advertisement