বড় খবর

বাংলার ক্রিকেটারকে ‘অসম্মান’ কেকেআরের, রাগে ফেটে পড়লেন মনোজ

সেই আইপিএলে ব্যাট হাতে বেশ ছন্দে ছিলেন মনোজ। ১৫টি ম্যাচে একটি অর্ধশতরান সহ ২৬৪ রান করেছিলেন মনোজ।

মনোজ তিওয়ারীর নাম জুড়তেই ভুলে গেল কেকেআর। আর তাই দেখে রাগে গজগজ করতে করতে সটান টুইটই করে দিলেন বঙ্গ ক্রিকেটার। তারপরেই ভুল শুধরে নিল কেকেআর। যা নিয়ে একপ্রস্থ আলোচনা ক্রিকেট শিবিরে।

ঠিক ৮ বছর আগে এদিনই কেকেআর প্রথমবার আইপিএল জয়ের স্বাদ পেয়েছিল। সেই জয়ের বর্ষপূর্তি উপলক্ষেই কেকেআরের তরফে টুইট করা হয়েছিল, “২৭ মে ২০১২! সেই রাত ছিল কেকেআর সমর্থকদের হৃদয়ের খুব কাছাকাছি। প্রথমবার আইপিএল জয়ে রয়েছে অনেক আবেগ। কার কী স্মৃতি রয়েছে সেই জয়কে ঘিরে, তা আমাদের জানাও।”

এই টুইটের সঙ্গেই কেকেআর যোগ করেছিল মনিন্দর বিসলা, গৌতম গম্ভীর, সুনীল নারিন ও ব্রেট লি-কে। তবে কেকেআরের টুইটে ট্যাগ করা হয়নি মনোজ তিওয়ারীর নাম।

তারপরেই অভিমানের সুরে বাংলার তারকা ক্রিকেটারের টুইট ভেসে আসে, “হ্যাঁ, অন্যদের মত আমারও অনেক স্মৃতি, আবেগ রয়েছে। সেটা আজীবন থাকবে। তবে এই টুইটে আমাকে এবং শাকিব আল হাসানকে ট্যাগ করতে ভুলে যাওয়ায় রীতিমত অসম্মানিত বোধ করছি।” এর সঙ্গে হ্যাশট্যাগে ‘হতাশ’ শব্দটি জুড়ে দেন মনোজ।

তারকা ক্রিকেটারের পাল্টা টুইট দেখেই এরপরে ড্যামেজ কন্ট্রোলে নামে কেকেআর। নতুন টুইটে লেখা হয়, “তোমার মত স্পেশাল নাটকে আর কখনও ট্যাগ করতে ভুল করবো না। তুমি সবসময়েই ২০১২ জয়ের হিরো থাকবে।”

সেই আইপিএলে ব্যাট হাতে বেশ ছন্দে ছিলেন মনোজ। ১৫টি ম্যাচে একটি অর্ধশতরান সহ ২৬৪ রান করেছিলেন মনোজ। ফাইনালে মনবিন্দর বিসলা ৪৮ বলে ৮৯ রানের বিস্ফোরক ইনিংস খেলে সিএসকের বিরুদ্ধে দলকে জেতান। তবে ব্রাভোর বলে উইনিং স্ট্রোক হাঁকান বাংলার মনোজই।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Manoj tiwary slams kkr for forggeting to tag his name

Next Story
ক্রিকেটকে ধ্বংস করে দিয়েছে, শোয়েবের তোপের মুখে আইসিসি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com