ফাঁকা স্টেডিয়ামে কোহলিদের টেস্ট না খেলানো উচিত নয়, বলছেন কিংবদন্তি

ক্রিকেট অস্ট্রেলিয়ার একটা অংশ আবার মেলবোর্নেই বক্সিংডে টেস্ট আয়োজনে পক্ষপাতী। পরিস্থিতি বিবেচনা করে ফাঁকা স্টেডিয়ামেও খেলতে হতে পারে কোহলি, পেইনদের।

By:
Edited By: Subhasish Hazra Melbourne  Published: June 28, 2020, 5:52:11 PM

ভারত বনাম অস্ট্রেলিয়ার বক্সিং ডে টেস্ট আইকনিক। তাই এমন টেস্ট কোনোভাবেই দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা উচিত হবে না এমনটাই মনে করছেন অস্ট্রেলীয় কিংবদন্তি মার্ক টেলর। তিনি সাফ জানিয়ে দিচ্ছেন, প্রয়োজনে এমসিজি থেকে ম্যাচ সরিয়ে পার্থের অপটাস স্টেডিয়াম কিম্বা এডিলেড ওভালে খেলা সরিয়ে নিয়ে যাওয়া হোক।

গত কয়েক সপ্তাহে ভিক্টরিয়া প্রদেশে করোনা সংক্রমণ বেড়ে গিয়েছে অনেকটাই। তাই মেলবোর্নে জুড়ে পুনরায় লকডাউন জারি করতে বাধ্য হয়েছে অস্ট্রেলীয় সরকার।

এর মধ্যেই চ্যানেল ৯ এ মার্ক টেলর জানিয়েছেন, “এই ম্যাচ কি কোনোভাবে সরানো সম্ভব? ক্রিসমাসের সময় কেবলমাত্র এমসিজিতেই মাত্র ১০ হাজার কিংবা ২০ হাজার দর্শক খেলা দেখতে পারবেন। ভারত অস্ট্রেলিয়ার আইকনিক টেস্ট ম্যাচ দেখার জন্য যা মোটেই যথেষ্ট নয়।”

এর সমাধান হিসাবে তিনি বলেছেন, “পার্থের অপটাস স্টেডিয়াম কিংবা এডিলেড ওভালে খেলা সরিয়ে নিয়ে যাওয়া হলে পুরো ভেন্যুটাই ব্যবহার করা সম্ভব। এডিলেডের দর্শকরা ভারতীয়দের খেলা দেখতে পছন্দ করে। মনে আছে, বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট মাত্র ৫২ মিনিটে বিক্রি হয়ে গিয়েছিল।”

গত সপ্তাহে পশ্চিম অস্ট্রেলিয়ার ক্রিকেট সংস্থার প্রধান ক্রিশ্চিনা ম্যাথেউজ ক্রিকেট অস্ট্রেলিয়াকে সমালোচনায় বিদ্ধ করেছিলেন। আইকনিক ভারত-অস্ট্রেলিয়া সিরিজের জন্য পারথ এর বদলে ব্রিসবেনকে বাছাই করার জন্য একহাত নিয়েছিলেন তিনি।

মার্ক টেলর মনে করছেন পারথের ওয়াকা এই সুযোগে ইন্দো-অজি সিরিজের ম্যাচ আয়োজনের সুযোগ পেতে পারে। “বাকি ভেন্যুগুলো বিশেষ করে পারথ এই সিরিজের ম্যাচ আয়োজন করতে মরিয়া থাকবে। কারণ ভরা ওয়াকার গ্যালারি দেখতে ভালোই লাগে।”

এমসিজির পর অস্ট্রেলিয়ার বৃহত্তম স্টেডিয়াম অপটাস। একসঙ্গে ৬০ হাজার দর্শক খেলা দেখতে পারেন এই স্টেডিয়ামে। গত সপ্তাহেই অজি অধিনায়ক টিম পেইন আশঙ্কা প্রকাশ করে বলেছিলেন, কোভিড পরিস্থিতির জন্য বক্সিং ডে টেস্ট হয়ত অন্যত্র সরিয়ে নেওয়া হতে পারে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mark taylor wants india vs australia test at mcg should be shifted

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X