বড় খবর

ভারতকে হারিয়ে উঠেই আইপিএলে খেলার ইচ্ছাপ্রকাশ অজি তারকার, নিলাম জমে গেল

জাতীয় দলে তিনি এখন নিয়মিত সদস্য। টেস্টে ৬৩.৪৩ গড়ে ৪ শতরান সহ লাবুশানে ১৪৫৯ রান করে ফেলেছেন। ১৩টি ওডিআইয়ে লাবুশানের রানসংখ্যা ৪৭৩।

জাতীয় দলের সতীর্থদের দেখেছেন কীভাবে আইপিএলে মারকাটারি পারফরম্যান্স করে থাকেন। তাই এবার আইপিএল কন্ট্রাক্ট চাইছেন মার্নাস লাবুশানে।

ক্রিকবাজকে ম্যাচের পরেই মার্নাস লাবুশানে জানিয়ে দিয়েছেন, “বহুদিন ধরে আইপিএলে খেলার ইচ্ছা আমার। পুরো টুর্নামেন্ট পুঙ্খানুপুঙ্খ ফলো করি আমি। কখনো না কখনো আইপিএলে খেলতে চাই কেরিয়ারে। তবে আমার মনে হয় সুযোগের জন্য অপেক্ষা করতে হবে। তাড়াহুড়ো করা একদম উচিত হবে না।”

আরো পড়ুন: শনিবারের কালবেলা! একের পর এক মহালজ্জার রেকর্ড ভারতের, জানুন কেলেঙ্কারির সাতকাণ্ড

এরপর তিনি আরো বলেন, “সবাই জানে, গত বছর আমার কেরিয়ার কীভাবে বেড়ে উঠেছে। দ্রুত উঠে এসেছি আমি। দেড় বছর আগেও হয়ত আইপিএলে খেলার যোগ্য ছিলাম না। তবে এখন ওখানে খেলতে চাই।”

প্রথম ইনিংসে বুমরা-অশ্বিনের বোলিং ঝড় প্রাথমিকভাবে সামাল দিয়েছিলেন লাবুশানে। চোয়ালচাপা ৪৭ করে গিয়েছিলেন। অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে ভারতের রান টপকাতে না পারলেও লাবুশানে এবং ক্যাপ্টেন পেইনের সৌজন্যে ১৯১ স্কোরবোর্ডে তুলেছিল অজিরা।

২০১৯-এ এসেজ সিরিজে স্টিভ স্মিথের কনকাশন পরিবর্ত হিসাবে মাঠে নামেন প্রথমবার। তার আগে অবশ্য পাকিস্তানের বিরুদ্ধে অভিষেক ঘটিয়েছিলেন। তবে এসেজের সময় থেকেই উত্থান তারকার। জাতীয় দলে তিনি এখন নিয়মিত সদস্য। টেস্টে ৬৩.৪৩ গড়ে ৪ শতরান সহ লাবুশানে ১৪৫৯ রান করে ফেলেছেন। ১৩টি ওডিআইয়ে লাবুশানের রানসংখ্যা ৪৭৩। গড় ৩৯.৪১। করেছেন একটি শতরানও।

সীমিত ওভারের ক্রিকেটে প্রতিভার ছড়াছড়ির কারণে অজি দলে এখনো জায়গা পাকা করতে পারেননি তিনি। ২৬ বছরের তারকা যদি আইপিএল নিলামে নাম নথিভুক্ত করেন তাহলে তাঁকে পেতে ঝাঁপাবে সিএসকে, আরসিবি এবং কিংস ইলেভেন পাঞ্জাব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Marnus labuschagne wants to be part of ipl

Next Story
লজ্জার একশেষ! কুখ্যাত ইতিহাস গড়ে আড়াই দিনে ম্যাচ হারল ভারত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com