রান আউট করতে গিয়ে নেমে গেল প্য়ান্ট, মার্নাস লাবুশানের ভিডিও ভাইরাল

বাইশ গজে বিনোদনের কোনও অভাব নেই। খেলার চলাকালীনই এমন সব ঘটনা নজরে আসে যা নিঃসন্দেহে হাসির রসদ জোগায় ফ্য়ানেদের মনে। ঠিক এরকমই এক মজার ঘটনার সাক্ষী থাকল মেলবোর্নের জাংশন ওভাল।

By: Melbourne  Updated: September 30, 2019, 6:01:20 PM

বাইশ গজে বিনোদনের কোনও অভাব নেই। খেলার চলাকালীনই এমন সব ঘটনা নজরে আসে যা নিঃসন্দেহে হাসির রসদ জোগায় ফ্য়ানেদের মনে। ঠিক এরকমই এক মজার ঘটনার সাক্ষী থাকল মেলবোর্নের জাংশন ওভাল। অজি ক্রিকেটার মার্নাস লাবুশানে।

কুইন্সল্য়ান্ড বনাম ভিক্টোরিয়ার খেলা চলছিল মার্শ কাপে। তখনই ফিল্ডিং করছিলেন সদ্য় অ্যাশেজ খেলা অলরাউন্ডার। ম্যাচের ২৯ নম্বর ওভারে ভিক্টোরিয়ার ইনিংস চলাকালীন উইল সাদারল্য়ান্ড কভারের দিকে বলটি ঠেলে একটি সিঙ্গেল চুরি করে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু অত্য়ন্ত সতর্ক ছিলেন লাবুশানে। তিনি ডাইভ দিয়ে বলটি ধরে ছুঁড়ে দেন উইকেটকিপারকে লক্ষ্য় করে। আর এমন সময়ই তাঁর প্য়ান্ট নেমে যায়। বেরিয়ে পরে অর্ন্তবাস। কিন্তু লাবুশানে তাতে লক্ষ্য় না দিয়েই নিজের কাজটিই করেন মনোযোগ সহকারে। তাঁর ছোঁড়া বলেই ক্রিস ট্রিমেন আউট হয়ে যান। আর এই ভিডিও এখন ভাইরাল। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে লেখা হয়েছে, “নো প্য়ান্ট, নো ওরিস”

আরও পড়ুন: টেস্টের ইতিহাসে প্রথম বদলি, স্মিথের জায়গায় খেলবেন লাবুশানে

 

View this post on Instagram

 

No pants, no worries for @marnus3 with this cheeky #MarshCup run-out ????

A post shared by cricket.com.au (@cricketcomau) on

লাবুশানে সদ্য়সমাপ্ত অ্যাশেজে ইতিহাস লিখেছিলেন। লর্ডস টেস্টে চোট পাওয়ায় আর ব্য়াট করতে পারেননি স্টিভ স্মিথ। তাঁর পরিবর্তে দলে এসেছিলেন লাবুশানে। টেস্টের ইতিহাসে প্রথম পরিবর্ত ক্রিকেটার হন তিনি। চলতি বছরের জুলাইয়েই আইসিসির তরফে নতুন এক নিয়ম চালু করা হয় পরিবর্ত ক্রিকেটারদের জন্য়। কোনও ক্রিকেটার চোট পেয়ে মাঠ ছাড়লে তার পরিবর্ত ক্রিকেটার ব্যাটিং বা বোলিং করার ছাড়পত্র দেওয়া হয়েছিল। এর আগে পরিবর্ত ক্রিকেটার কেবল ই ফিল্ডিং করতে পারতেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Marnus labuschagnes no pant run out145790

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X