IPL 2019: পুলিশের জালে বেটিং র‌্যাকেট, উদ্ধার নগদ ১ কোটি টাকা

ক্রিকেট বেটিং চক্র ভারতে নতুন কিছু নয়। প্রায় প্রতিবছরই আইপিএল চলার সময় এ দেশের কোনও না কোনও প্রান্ত থেকে এরকম ঘটনা খবরের শিরোনামে আসে। চলতি আইপিএলও তার ব্য়তিক্রম নয়।

By: Bhopal  Updated: April 21, 2019, 02:42:37 PM

ক্রিকেট বেটিং চক্র ভারতে নতুন কিছু নয়। প্রায় প্রতিবছরই আইপিএল চলার সময় এ দেশের কোনও না কোনও প্রান্ত থেকে এরকম ঘটনা খবরের শিরোনামে আসে। চলতি আইপিএলও তার ব্য়তিক্রম নয়। শনিবার সেরকমই এক ক্রিকেটে বেটিং চক্রকে হাতেনাতে ধরল পুলিশ। তাদের থেকে নগদ এক কোটি টাকা ছাড়াও কম্পিউটার ও ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। ভোপাল পুলিশ সারা শহর জুড়েই এবার তল্লাশি চালিয়েছে।

পুলিশ তাদের সূত্র মারফত খবর পায় যে, একটি অনলাইন বেটিং চক্র চলছিল ভোপাল শহরে। বিশেষ একটি টিম গঠন করা হয় এই র‌্যাকেটকে ধরার জন্য। অবশেষে ১৫ দিনের তদন্তের পুলিশের জালে এই চক্র ধরা পড়ে। পুলিশ জানতে পেরেছে লাইভথ্রিসিক্সটিফাইভডটকম ও কৃষ্ণাএক্সচেঞ্জডটকম ওয়েবসাইট দুটিই মূলত এই চক্র চালাত।

আরও পড়ুন: IPL 2019: দিল্লি ম্যাচে হার, তারপরেই ১২ লক্ষ টাকা জরিমানা অশ্বিনের

আরও জানা গিয়েছে যে অভিনব আইডি-র মাধ্যমে গ্রাহকদের সঙ্গে যোগাযোগ রাখতেন এই র‌্যাকেটের অভিযুক্ত মূলচক্রী নরেশ হেমানি, জসপাল সিং, ভারত সোনি। ভোপালে বেআইনি র‌্যাকেটের মাধ্যমে প্রায় ৫০০ কোটি টাকার বেটিং হয়েছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ ও আয়কত দফতর। রিপোর্ট বলছে প্রায় হাজার মানুষ এই বেটিংয়ে জড়িত।

আইপিএল এখনই রীতিমত জমে গিয়েছে। প্রতি ম্যাচেই প্রায় কোনও না কোনও ঘটনা ঘুড়িয়ে দিচ্ছে খেলার মোড়। দেশের প্রচুর মানুষ আজও ক্রিকেট আর বিনোদনের এই ককটেলে বুঁদ হয়ে রয়েছেন। ফলে টাকা কামানোর তাড়নায় আইপিএল বেটিংয়েও জড়িয়ে পড়ছেন অনেকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Massive ipl betting racket busted by bhopal police over rs 1 crore seized95144

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X