ময়দান কাঁপাবে মতুয়ারা, বল গড়ানোর আগেই বিরাট আপডেটে ফুটছে কলকাতা লিগ

মতুয়াদের পা পড়বে ময়দানি ফুটবলে।

Matua community Calcutta Football League Milan Bithi
মতুয়াদের পা পড়বে ময়দানি ফুটবলে।

এবার কলকাতার ময়দান কাঁপাবে মতুয়ারা। কলকাতা লিগ কাঁপাতে আসছে মতুয়া সম্প্রদায়ের ফুটবলাররা। আগেই তাঁরা জানিয়েছিলেন, কলকাতা লিগে খেলবেন তাঁরা। কিন্তু মাঝে করোনার জন্য কলকাতা লিগ বন্ধ থাকায় সেই আশায় জল পড়েছিল। কিন্তু এবার তাঁদের আবির্ভাব ঘটতে চলেছে ময়দানি ফুটবলে।

গত বছরই প্রথম ডিভিশন ক্লাব মিলনবীথির সঙ্গে গাঁটছড়া বাঁধে মতুয়া সম্প্রদায়। গত বছর শুধুমাত্র প্রিমিয়ার ডিভিশন খেলা হয়েছিল। তাই ময়দানে নামার স্বপ্নপূরণ হয়নি মতুয়াদের। তবে আশার খবর, এবছর সব ডিভিশনেই লিগ ফুটবল খেলা হবে। জুনে শুরু হবে কলকাতা লিগ। মিলনবীথির সঙ্গে গাঁটছড়া বেঁধে ময়দানে খেলবেন মতুয়ারা।

আরও পড়ুন ইস্ট-মোহনে খেলা সুপার ফরোয়ার্ড এবার টালিগঞ্জে! ঝড় উঠবে আসন্ন কলকাতা লিগে

শুক্রবার এই মর্মে ঠাকুরনগরে ওয়েস্ট বেঙ্গল মতুয়া ওয়েলফেয়ার বোর্ডের অনুষ্ঠানে ঘটনা করে মতুয়া-মিলনবীথির জার্সি উদ্বোধন হয়। জার্সি উন্মোচন করেন বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি স্বপন বন্দ্য়োপাধ্যায় ওরফে বাবুন এবং মতুয়া মহাসংঘের চেয়ারপার্সন মমতাবালা ঠাকুর। ছিলেন মহাসংঘের অন্যান্য সদস্য-কর্মীরা।

Matua community Calcutta Football League Milan Bithi
মিলনবীথির সঙ্গে গাঁটছড়া বেঁধে ময়দানে খেলবেন মতুয়ারা।

উল্লেখ্য, এবছর কলকাতা লিগে পা রাখছে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের টিম ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। গত পয়লা বৈশাখ বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ক্লাবের জার্সি উন্মোচন করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এবার মতুয়ারা ময়দান কাঁপাতে আসছেন কলকাতা লিগে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Matua community calcutta football league milan bithi mamata bala thakur

Next Story
ধাওয়ানকে টিম ইন্ডিয়ায় বাদ দেন কোচ দ্রাবিড়ই! দলের ভিতরের ঘটনা বেআব্রু হল সর্বসমক্ষে