scorecardresearch

বড় খবর

রাহুলের কাছে ক্ষমা চাইলেন ম্যাক্সওয়েল, বললেন ভুল হয়ে গিয়েছে

ম্যাচের পরেই অনলাইনে ম্যাক্সওয়েল জিমি নিশামের সঙ্গে এই বিষয়েই আলোচনা করলেন। একটি মিম শেয়ার করেছিলেন এক নেটিজেন।

আইপিএলে ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ। জাতীয় দলের জার্সিতে নেমেই আবার স্বমহিমায়। কয়েকদিনের ব্যবধানে এমনই কান্ড করতে দেখা গেল অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে। তারপরেই তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন কেএল রাহুলের কাছে। এমনটাই জানালেন ম্যাড ম্যাক্স।

সিডনিতে বিধ্বংসী মেজাজে ছিলেন অস্ট্রেলীয় তারকা। স্লগ ওভারে নেমে ১৯ বলে ৪৫ রানের ঝড় তুলে যান তিনি। তাঁর ইনিংস সাজানো পাঁচ বাউন্ডারি এবং তিনটে বাউন্ডারিতে। শেষ পর্যন্ত শামির বলে ডিপে ক্যাচ আউট হয়ে যান। মারমুখী ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করেই অস্ট্রেলিয়া স্কোরবোর্ডে ৩৭৪ তুলতে সমর্থ হয়।

আরো পড়ুন: হারের পরেই বড় ধাক্কা, শাস্তি হচ্ছে টিম ইন্ডিয়ার প্রত্যেক ক্রিকেটারের

কিছুদিন আগেই ম্যাক্সওয়েল আইপিএলে শোচনীয়ভাবে ব্যর্থ হন। ১১ ইনিংসে অজি তারকা করেন মাত্র ১০৮ রান। গড় এবং স্ট্রাইক রেট যথাক্রমে ১৫.৪২ এবং ১০১.৮৮। সবথেকে আশ্চর্যের ম্যাক্সওয়েল গোটা টুর্নামেন্টে একটিও ছয় হাঁকাতে পারেননি। তবে আইপিএলেই যেন নিজের খারাপ ফর্ম ফেলে এসেছেন। সিডনিতে ছিলেন নিজের সেরা ফর্মে। সম্ভবত ওপেন স্টান্স নিয়েই আরো বেশি আগ্রাসী মেজাজে ধরা দিয়েছেন তিনি।

ম্যাচের পরেই অনলাইনে ম্যাক্সওয়েল জিমি নিশামের সঙ্গে এই বিষয়েই আলোচনা করলেন। একটি মিম শেয়ার করেছিলেন এক নেটিজেন। যেখানে দেখা যাচ্ছে ম্যাক্সওয়েলের ফর্ম দেখে ক্রুদ্ধ কিংস ইলেভেন পাঞ্জাব দলনেতা কেএল রাহুল। কিংসের অন্য ফ্লপ তারকা নিশাম সেটাই শেয়ার করে লেখেন, “এটা ঠিক ই!” সেই শেয়ার করা মিমের নিচেই ম্যাক্সওয়েল কমেন্ট করেন, “আমি ব্যাটিংয়ের সময়েই রাহুলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি।”

ভারত এই সিরিজের মাধ্যমেই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করল। অন্যদিকে অস্ট্রেলিয়া আগেই ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলে আন্তর্জাতিক ক্রিকেট আঙিনায় ফিরেছিল।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Maxwell has apologised to kxip captain kl rahul after his innings