কে এই ময়ঙ্ক আগরওয়াল?

দলের দুই নিয়মিত ওপেনার লোকেশ রাহুল ও মুরলী বিজয় বাদ পড়েছেন টিম থেকে। তাঁর পরিবর্তে এসেছেন ময়ঙ্ক। বেঙ্গালুরুর বছর সাতাশের অ্যাটাকিং ব্যাটসম্য়ানের দিকেই এখন ফোকাস।

By: Melbourne  December 25, 2018, 1:13:35 PM

সব ঠিক থাকলে আগামিকাল ভারতের হয়ে ওপেন করতে চলেছেন ময়ঙ্ক আগরওয়াল ও হনুমা বিহারী। মঙ্গলবার মেলবোর্ন টেস্টের ১২ সদস্যের সম্ভাব্য দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। দলের দুই নিয়মিত ওপেনার লোকেশ রাহুল ও মুরলী বিজয় বাদ পড়েছেন টিম থেকে। তাঁর পরিবর্তে এসেছেন ময়ঙ্ক। বেঙ্গালুরুর বছর সাতাশের অ্যাটাকিং ব্যাটসম্য়ানের দিকেই এখন ফোকাস। অনেকেরই প্রশ্ন কে এই ময়ঙ্ক? এই প্রতিবেদনে রইল ময়ঙ্কের সম্বন্ধে কয়েক’টি তথ্য়।

১) প্রথম শ্রেণির ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স ময়ঙ্কের। চলতি বছর নভেম্বরেই ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি। কর্ণাটকের হয়ে ৪৬টি প্রথম শ্রেণির ও ৫৭টি লিস্ট-এ ক্রিকেট ম্যাচ খেলেছেন তিনি। ৫০-এর কাছাকাছি ব্যাটিং গড় তাঁর। ১১১টি টি-২০ ম্যাচও খেলেছেন ময়ঙ্ক।

আরও পড়ুন: মেলবোর্ন টেস্টে বাদ পড়লেন রাহুল-বিজয়, দলে এলেন জাদেজা-ময়ঙ্ক

২) এবছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলে ছিলেন তিনি। কিন্তু ম্য়াচে সুযোগ পাননি। পৃথ্বী শ’র চোটের জন্য ফের একবার জাতীয় দলে ডাক পেলেন তিনি।

৩) ২০১৩ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে কর্ণাটকের হয়ে অভিষেক করেন ময়ঙ্ক। খেলেছিলেন মাইসোরের বিরুদ্ধে। লিস্ট-এ ক্রিকেটে ২০১২-র ফেব্রুয়ারিতে তামিলনাড়ুর বিরুদ্ধে অভিষেক হয় তাঁর।

৪) ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ময়ঙ্ক পরিচিত মুখ। দিল্লি ডেয়ারডেভিলস, রাইজিং পুনে সুপারজায়ান্ট, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। বর্তমানে প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাবের সদস্য তিনি।

৫) ভারতের কিংবদন্তি ওপেনার বীরেন্দ্র শেহওয়াগই ময়ঙ্কের অনুপ্রেরণা।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mayank agarwal player profile all you need to know about the attacking batsman who idolises virender sehwag

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X