scorecardresearch

বড় খবর

দ্বিশতরানের পরেই মায়াঙ্ককে নতুন চ্যালেঞ্জ কোহলির

অধিনায়ককে হতাশ করেননি কর্ণাটকী ব্যাটসম্যান। মেহদি হাসানের ফ্লাইটেড বলে লং অনে ছক্কা হাকিয়ে ২০০ পূর্ণ করেন মায়াঙ্ক। তারপরেই ড্রেসিংরুমের দিকে তাকিয়ে মায়াঙ্ক দু আঙুল তুলে জানান, তাঁর কাজ সম্পূর্ণ হয়েছে।

Virat Kohli and Mayank Aggarwal
কোহলির ইঙ্গিত মায়াঙ্ককে (স্ক্রিনশট)
সীমিত ওভারের সিরিজে বিশ্রামে ছিলেন। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে নেমে অবশ্য ব্যাটে রান পেলেন না বিরাট কোহলি। শুক্রবার রানের খাতা খোলার আগেই আউট হয়ে যান তিনি। চেতেশ্বর পূজারা আউট হয়ে যাওয়ার পরে চার নম্বরে খেলতে নেমেছিলেন। তবে আবু জায়েদের বলে লেগ বিফোর হয়ে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

তবে কোহলির শূন্য রান ভারতের বড় রান তোলার পথে বাধা হয়ে দাঁড়ায়নি। রাহানের সঙ্গে পঞ্চম উইকেটে ১৯০ রান যোগ করে যান মায়াঙ্ক। ফর্মে থাকা মায়াঙ্ক আগারওয়াল বাংলাদেশি বোলারদের নিয়ে গোটা দিন জুড়েই কার্যত ছেলেখেলা চালিয়ে গিয়েছেন। তাইজুল ইসলামের বলে বাউন্ডারি হাকিয়ে দেড়শো রান পূর্ণ করেন তিনি। মায়াঙ্ক ১৫০ করার পরেই ড্রেসিংরুম থেকে কোহলির বার্তা ভেসে এল।

আরও পড়ুন India vs Bangladesh: মায়াঙ্কের ব্যাটে রানের চূড়োয় ভারত, লাঞ্ছিত বাংলাদেশ

কোহলি দুই আঙুল তুলে জানিয়ে দিলেন, মায়াঙ্ক যেন নিজের দুশো রান পূর্ণ করেন। কোহলি ড্রেসিংরুম থেকে ইঙ্গিতে জানিয়ে দিলেন মায়াঙ্ক যেন এভাবেই ব্যাট করে নিজের ডাবল সেঞ্চুরি করেন। সেই বার্তায় প্রত্যুত্তর দেন মায়াঙ্কও। থাম্বস আপ দেখিয়ে মায়াঙ্ক জানান, তিনি এই চ্যালেঞ্জ গ্রহণ করছেন।

আরও পড়ুন India vs Bangladesh: কেরিয়ারের তৃতীয় সেঞ্চুরিতে বিজয় মার্চেন্টের সঙ্গে এক আসনে ময়ঙ্ক

অধিনায়ককে হতাশ করেননি কর্ণাটকী ব্যাটসম্যান। মেহদি হাসানের ফ্লাইটেড বলে লং অনে ছক্কা হাকিয়ে ২০০ পূর্ণ করেন মায়াঙ্ক। তারপরেই ড্রেসিংরুমের দিকে তাকিয়ে মায়াঙ্ক দু আঙুল তুলে জানান, তাঁর কাজ সম্পূর্ণ হয়েছে।

তবে দুশো পূর্ণ করার পরে কোহলি সতীর্থকে এত সহজে থামতে দিতে রাজি হননি। আবার তিনি তিন আঙুল তুলে ইঙ্গিত দেন, তিনশো রানকে লক্ষ্য করুক মায়াঙ্ক। তবে এবার আর ক্যাপ্টেনের দেওয়া চ্যালেঞ্জ পূর্ণ করতে পারেননি। মেহদি হাসানের বলে ব্যক্তিগত ২৪৩ রানে আউট হয়ে যান তিনি।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mayank aggarwal given new challenge by skipper virat kohli after he completed double century