IPL 2019: বিনিকে নিয়ে ট্রোল করা হয়েছিল মায়ান্তিকে, বাকিটা ইতিহাস

পারফরম্যান্সের ভিত্তিতেই নেটিজেনদের মশকরার পাত্র হয়ে যান বিনি। এবার তাঁকে ট্রোল করা হল অন্য কারণে। যদিও প্রতিবারের মতোই বিনির রক্ষাকবচ হয় দাঁড়ালেন মায়ান্তিই।

By: Mohali  Updated: Apr 17, 2019, 4:58:21 PM

আইপিএলের ১২ বছরের ইতিহাসে দর্শকরা দেখেছেন একাধিক সঞ্চালিকাদের। কিন্ত একইভাবে রয়ে গিয়েছেন মায়ান্তি ল্যাঙ্গার। এ নিয়ে কোনও সন্দেহ নেই যে, ভারতের অন্যতম সেরা ও সুন্দরী স্পোর্টস অ্যাঙ্কারদের মধ্যে অন্যতম তিনি। ক্রিকেটের এই গ্ল্যামারস টুর্নামেন্টে তিনি আলাদা ‘গ্ল্যামার কোসেন্ট’ যোগ করেন। মায়ান্তির আরও একটা পরিচয় রয়েছে। তিনি স্টুয়ার্ট বিনির স্ত্রী। এই মুহূর্তে রজার বিনির পুত্র রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন।

মঙ্গলবার মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয়েছিল রাজস্থান। চলতি টুর্নামেন্টে এই প্রথমবার ব্যাট করার সুযোগ পান বিনি। তিনটি ছয় ও দু’টি চারের দুরন্ত ৩৩ রানের ইনিংস খেলেও বিনি দলকে জেতাতে পারেননি। পাঞ্জাবের ১৮৩ রান তাড়া করতে নেমে রাজস্থান ১৭০ রানে গুটিয়ে যায়। ১২ রানেই হারতে হয়েছে রাজস্থানকে।

আরও পড়ুন:  মাঠে দাদাগিরি, আজও কাইফের শিক্ষক সৌরভ

বিনির এই ইনিংসের পরেই নবনীত কুমার নামের একটি হ্যান্ডেল থেকে টুইট করা হয়। সেখানে লেখা হয়, “এই প্রথমবার মায়ান্তি ল্যাঙ্গার তাঁর একার ডিপি বদলে স্বামীর সঙ্গে দিলেন।” অতীতে একাধিকবার স্টুয়ার্ট বিনি ট্রোলড হয়েছেন সোশাল মিডিয়া। পারফরম্যান্সের ভিত্তিতেই নেটিজেনদের মশকরার পাত্র হয়ে যান বিনি। এবার তাঁকে ট্রোল করা হল অন্য কারণে। যদিও প্রতিবারের মতোই বিনির রক্ষাকবচ হয় দাঁড়ালেন মায়ান্তিই। তিনি লিখলেন, “সত্যিই নবনতী! তোমার কাছে আমার ফোন নম্বর নেই সেজন্য তুমি আসল ছবিটা দেখতে পারছ না। কিন্তু এই ছবিটা খুঁজে বার করার জন্য অনেক ধন্যবাদ। এটা একটা সুপার পিক।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Mayanti Langer Shuts Down Trolls For Stuart Binny: বিনিকে নিয়ে ট্রোল করা হয়েছিল, মায়ান্তির সপাটে উত্তর

Advertisement